লক্ষীপুরে বসত ঘরে আগুন লাগানোর পাল্টা পাল্টি অভিযোগ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১০ নং লক্ষীপুর মডেল ইউনিয়নের ৫নং ওয়ার্ড কমলাপুর গ্রামে জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন দু পক্ষের বিরোধ চলে আসছে।

গত সোমবার ১ লা মে দুপুরে হাবিব উল্লাহ পাটওয়ারীর ছেলে সাগর পাটওয়ারী ও নাছির পাটওয়ারীর পরিবারের সাথে আবুল কালাম পাটওয়ারী ও তার ভাতিজা লিমনের সাথে বাথরুম নির্মান নিয়ে ঝগড়া বিবাদের ঘটনা ঘটে। তবে ঘটানটি ঐদিন স্থানীয় ইউপি সদস্য সমাধান করে দেন।

ঘটনারদি রাত আনুমানিক একটার সময় কে বা কাহারা নাছির পাটওয়ারী চাচা বশির আহমেদের বসত ঘর পুরিয়ে দেয়। বসতঘরে বশির আহমেদের পরিবারের কেহ না থাকায় তারা প্রানে রক্ষা পায়। এ ঘটনায় নাছির পাটওয়ারী ও সাগর পাটওয়ারীর পরিবার অভিযোগ করে বলেন, দিনে তারা আমাদের সাথে ঝগড়া করে রাতে ঘরে আগুন ধরিয়ে দেয়। পাল্টা অভিযোগে আবুল কালাম পাটওয়ারী বলেন তারা নিজেরা ঘর পুড়িয়ে আমাদেরকে পাসানোর চেষ্টা করে।

তবে বশির আহমেদের স্ত্রী বলেন রাতের আধারে কে বা কাহারা আমার ঘর পুড়িয়েছে তা আমরা বলতে পারবো না। এ ঘটনার আমি সঠিক বিচার চাই।

স্থানীয় ইউপি সদস্য আঃ রশিদ বলেন, দুপুরের ঝগড়া বিষয়ে উভয় পক্ষের মাঝে সমঝোতা করে দিয়েছি রাতে কে বা কাহারা চক্রান্ত করে প্রতিপক্ষকে পাশানোর জন্য বসতঘরে আগুন দেয়।

সম্পর্কিত খবর