চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে মৃত নারীর পরিচয় মিলেছে

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কের মা ও শিশু হাসপাতালের বিপরীতে অর্থাৎ দক্ষিণ পাশে বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুর পৌনে একটার দিকে সাগরিকা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাতানামা নারীর মৃত্যু হয়।

কিন্তু তাৎক্ষনিক ওই নারীর পরিচয় পাওয়া যায়নি। পরে রেলওয়ে (জিআরপি) থানা পুলিশ ওই নারীর খন্ড বিখন্ড মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরবর্তীতে মরদেহের পরিচয় শনাক্ত করার জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে জানানো হয়।

রেলওয়ে পুলিশের সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) একটি চৌকস দল রেলওয়ে থানায় এসে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ওই নারীর পরিচয় শনাক্ত করে।
পিবিআই’র দেয়া তথ্যে জানাগেছে, ওই নারীর নাম নাসিমা বেগম। পিতার নাম হামিদ খান। গ্রাম-দাসদী। ইউনিয়ন কল্যাণপুর। চাঁদপুর সদর, চাঁদপুর।

চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ উল্লাহ বাহার ওই সময় সাংবাদিকদেরকে জানান, প্রাপ্ত ঠিকানা অনুযায়ী কল্যাণপুর স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে যোগাযোগ করা হবে। যদি স্বজনদেরকে পাওয়া যায়, তাহলে মরদেহ হস্তান্তর করা হবে।

 

সম্পর্কিত খবর