ফরক্কাবাদ ডিগ্রি কলেজ ও সিটি কলেজের আয়োজনে ঈদ উপহার বিতরণ

ইব্রাহিম খান : চাঁদপুরের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন,বাংলাদেশ শেখ হাসিনার হাতেই নিরাপদ। আজকে মানবিক কাজ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগই করে।কাজেই শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই।

গতকাল ১৯ এপ্রিল বুধবার বিকেলে ফরক্কাবাদ ডিগ্রি কলেজ ও চাঁদপুর সিটি কলেজের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে কমিউনিটি পুলিশ, অন্ধ,শ্রবন-প্রতিবন্ধী ও ডিঙি নৌকার মাঝিদের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন,বিএনপি জামাত যাদেরকে বাসে ট্রাকে পুড়িয়ে মেরেছে গতকাল তাদের স্বজনদেরকে আমাদের নেত্রী সহযোগিতা করেছে। শেখ হাসিনা সারাদেশে এভাবে মানবিক সহযোগিতা করছে। জননেত্রী শেখ হাসিনা দলীয় নেতৃবৃন্দকে নির্দেশ দিয়েছে যাতে সবাই ইফতার পায় ঈদ উপহার পায়।তার নির্দেশে আমরা কাজ করে যাচ্ছি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল।

ফরক্কাবাদ ডিগ্রি কলেজের স্থায়ী দাতা সদস্য ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূইয়ার সভাপতিত্বে ও চাঁদপুর সিটি কলেজের দাতা সদস্য অ্যাড. আতাউর রহমান পাটওয়ারীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, চাঁদপুর সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ রঞ্জিত কুমার, ফরক্কাবাদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ দিলীপ চন্দ্র দাস, চাঁদপুর সিটি কলেজের অধ্যক্ষ মোঃ সহিদুল ইসলাম।

এদিন কমিউনিটি পুলিশিং সদস্য,অন্ধ,শ্রবন-প্রতিবন্ধী ও ডিঙি নৌকার মাঝিসহ প্রায় বহু মানুষের মাঝে এই ঈদ উপহার বিতরণ করা হয়।

সম্পর্কিত খবর