আজ চাঁদপুর জেলা বিএনপির ইফতার ও দোয়া মাহফিল

ইব্রাহিম খান : আজ ১৮ এপ্রিল রোজ মঙ্গলবার চাঁদপুর জেলা বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের মনিরা বাসভবনে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

বিশেষ অতিথি হিসেবে থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী,কুমিল্লা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী মোস্তাক মিয়া ।

সভাপতিত্ব করবেন চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক।এছাড়াও অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় ও কুমিল্লা বিভাগীয় নেতারা উপস্থিত থাকার কথা রয়েছে । কারন এটি ইফতার ও দোয়া মাহফিল হলেও ধারণা করা হচ্ছে এই অনুষ্ঠানে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আগামী নির্বাচন ও করনীয় নির্ধারনে দলীয় নেতাকর্মীদের দিক নির্দেশনা দিবেন।

এবিষয়ে চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্যাহ সেলিম বলেন,আমাদের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হাজী মোস্তাক মিয়াসহ চাঁদপুরস্থ কেন্দ্রীয় কমিটির যেসব নেতৃবৃন্দ রয়েছে এছাড়া গত নির্বাচনে যারা এমপি প্রার্থী হয়েছিল তারাও থাকবে।

তবে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি জানান, থাকতে পারে।

সম্পর্কিত খবর