শাহতলী জিলানী চিশতী উবির আয়োজনে পরীক্ষার্থী ও অভিভাবকদের সাথে মতবিনিময়

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে আসন্ন এসএসসি পরীক্ষা উপলক্ষে পরীক্ষার্থী ও অভিভাবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৬এপ্রিল (রবিবার) সকাল ১০টায় বিদ্যালয় মিলনায়তনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মোহসিন উদ্দিন এর সভাপতিত্বে ও সিনিয়র সহকারি শিক্ষিকা ফাহিমা জাহান এর পরিচালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

প্রধান অতিথি বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বক্তব্যে বলেন, আমাদের এ বিদ্যালয়ের ফলাফল অত্যন্ত ভালো। তোমাদের ভালো ফলাফলের জন্য নিয়মিত পড়ালেখা করতে হবে। নির্বাচনী পরীক্ষার পরে এসএসসি পরীক্ষার্থীদের পড়ালেখার একটা টার্নিং পয়েন্ট। তোমাদের পড়ালেখার অনেক কিছু তথ্য প্রযুক্তি ব্যবহার করে গুগল থেকে সংগ্রহ করতে পারবা। সম্মানিত অভিভাবকগণ আরো সচেতন হতে হবে। আমি চাই তোমরা সবাই শতভাগ পাশ করবে। তথ্য প্রয়ুক্তির সঠিক ব্যবহার করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ, বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো: শাহাদাৎ হোসেন, সিনিয়র শিক্ষিকা ফাহিমা জাহান, সিনিয়র শিক্ষিকা রাবেয়া আক্তার, সহকারি শিক্ষক মাওলানা শহিদুল ইসলাম, সহকারি শিক্ষক লুৎফুর রহমান, সহকারি শিক্ষক বিপুল চন্দ্র নন্দী, সহকারি শিক্ষক মো: সাইফুল ইসলাম, সহকারি শিক্ষক মো: রবিউল আউয়াল খান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অভিভাবক মো: হোসেন সরকার, অভিভাবক রাজিয়া সুলতানা সিমু, অভিভাবক মো: আজিজুর রহমান, অভিভাবক হাওয়া বেগম, অভিভাবক মরিয়ম বেগম, শিল্পী বেগমসহ শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মোহসিন উদ্দিন। তিনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

সম্পর্কিত খবর