বালিয়ায় পাষণ্ড ছেলে মায়ের হাত ভেঙ্গে দিয়ে রক্তাক্ত জখম

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৯ নং বালিয়া ইউনিয়নের গুলিশা গ্রামে টাকার জন্য মায়ের হাত ভেঙ্গে শরীরের বিভিন্ন জায়গায় রক্তাক্ত জখম করল রুবেল গাজী নামে এক পাষণ্ড ছেলে।

ছেলের দেশীয় অস্ত্রের আঘাতে মৃত্যুর যন্ত্রণায় কাতরাচ্ছে তাজীবননেসা নামে ৭৫ বছর বয়েসী এক হতভাগা মা। এ কেমন মনুষ্যত্ব জন্মদারেনি মাকে সম্পত্তি ও টাকার লোভে মেরে ফেলার চেষ্টা করেছে।

চাঁদপুর সদর উপজেলার ৯ নং বালিয়া ইউনিয়নের গুলিশা গ্রামে আব্দুর রশিদ গাজীর ছেলে মাদকাসক্ত নারী লোভী রুবেলগাজী তার মার উপর অমানুষিক নির্যাতন চালিয়ে আহত করে।
মৃত্যুর যন্ত্রণায় বাড়িতে ছটফট করতে থাকে তার পরেও এই জনম দুঃখিনী মাকে হাসপাতালে যেতে দেয়নি এই লম্পট ছেলে রুবেল গাজী।

রাতের আঁধারে রক্তাক্ত জখম অবস্থায়তা মা তাজীবননেসা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে জরুরী বিভাগের এসে চিকিৎসা নেয়। ছেলের ধারালো অস্ত্রের আঘাতে মায়ের একটি হাতের আঙ্গুল ভেঙে ঝুলতে থাকে ও শরীরের বিভিন্ন জায়গায় রক্তাক্ত জখম প্রাপ্ত হয়।

এই নিষ্ঠুর ও পাষণ্ড ছেলের হামলার শিকার হয়ে আহত মা ছেলের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, মাদকাসক্ত ছেলে রুবেল প্রায় সময় টাকার জন্য চাপ প্রয়োগ করত। এছাড়া তার একটি মাত্র বোন রুমা বেগম ও বোনের জামাইয়ের কাছ থেকে টাকা এনে দেওয়ার জন্য বলতো। তার কথা না শোনায় বুধবার রাতে ছেলে রুবেল ও তার স্ত্রী মুন্নি বেগম বেদম মারধর ও দেশী অস্ত্র দিয়ে আঘাত করে।

রুবেল এ পর্যন্ত তিনটি বিয়ে করেছে প্রথম স্ত্রীর মামলায় জেল খেটে বেরিয়ে এসে মায়ের উপর নির্যাতন চালাতে শুরু করে। তার ভয়ে এখন বাড়ি ছেড়ে অন্যত্রে পালিয়ে রয়েছি। এই পাষণ্ড নরপশুর ছেলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান জনম দুখিনী মা।

ছেলের হামলায় মা আহত হওয়ার ঘটনায় আদালতে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।

 

সম্পর্কিত খবর