মতলব দক্ষিণে এক রাতে তিন বাড়িতে সিঁধ কেটে চুরি !

স্টাফ রিপোর্টার : মতলব দক্ষিণ উপজেলার ধনারপাড় এলাকায় একরাতে তিনটি বসতঘরে চুরির ঘটনা ঘটেছে। এই চুরির ঘটনায় মোবাইল ফোন ও নগদ টাকাসহ প্রয়োজনীয় আসবাবপত্র নিয়ে যায় চোরের দল।

গতকাল শনিবার দিবাগত রাতে মতলব পৌরসভার ধনারপাড় গ্রামের গোলদার বাড়ি ও নয়া বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।

চুরির ঘটনায় ভুক্তভোগী নারায়ণপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সুজন সরকার জানান, গত শনিবার দিবাগত রাত প্রায় সাড়ে চারটার দিকে ঘুম থেকে ওঠে দেখেন তার ঘরের মেঝেতে ব্যাগ ও অন্যান্য জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে আছে। পরে বাইরে গিয়ে দেখেন তার ঘরে সিঁধ কাটা। তখন তিনি বুঝতে পারেন ঘরে চোর ঢুকেছিল।

এতে দেখা যায় তার বাবার একটি মোবাইল ফোন ও প্যান্টের পকেটে থাকা কিছু টাকা নিয়ে যায় চোরের দল। একই ঘটনায় আরেক ভুক্তভোগী সৈকত গোলদার বলেন, তার ঘরেও গত শনিবার রাতের কোনো এক সময় চোরের দল সিঁধ কেটে ঘরে ঢুকে ঘরের কাপড়-চোপরসহ জরুরি কাগজপত্র ঘরের মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে রেখে যায়।

তবে তার ঘর থেকে কিছু নিতে পারেনি চোরের দল। আরেক ভুক্তভোগী একই এলাকার নয়া বাড়ির শংকর সরকার জানান, গত শনিবার রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে চোরের দল যখন সিঁধ কাটতে শুরু করে তখন হঠাৎ তার ছোট ছেলে কান্না করলে তার ঘুম ভেঙ্গে যায়। সেই সময় সিঁধ কাটার শব্দ শুনে বাইরে এসে দেখেন তার ঘরে সিঁধ কাটা।

সরেজমিনে অনেকের সঙ্গে কথা বলে জানা যায়, এলাকায় কয়েকদিন পর পরই ছিঁচকে চোরের দল হানা দেয়। তাদের প্রথম টার্গেট হলো মোবাইল ফোন, নগদ টাকা ও স্বর্নালংকার।

উল্লেখ্য, প্রায় ১৫ দিন আগে ওই এলাকার উৎপল গোলদারের ঘর থেকে একটি স্মার্ট মোবাইল ফোন, বিনয় গোলদারের ঘর থেকে একটি স্মার্ট মোবাইল ফোনসহ আরো অনেকের ঘর থেকে টাকা ও মোবাইল ফোন চুরি করে নিয়ে যায় চোরের দল।

 

সম্পর্কিত খবর