বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার মজলিসে শূরার অধিবেশন 

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার মজলিসে শূরার অধিবেশন এবং ২০২৩-২৪ শেসনের জন্য কমিটি পূর্নগঠন করা হয়ে।

৫ এপ্রিল বুধবার বিকেল ৩টায় চাঁদপুর প্রেসক্লাব ভবনের এলিট চাইনিজ রেস্টুরেন্টে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং পূর্ণগঠিত কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমিন।

এতে মাওলানা মো. লিয়াকত হোসাইনকে সভাপতি এবং মাওলানা মো. হাবিবুর রহমানকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট চাঁদপুর জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সহ-বাইতুল মাল সস্পাদক মাওলানা ফজলুর রহমান, নির্বাহী সদস্য হযরত মাওলানা খায়রুল আলম।

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা আতাউল্লাহ আমিন বলেন, দেশের মনু্ষ আজ ভালো নেই। দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধগতীতে সাধারণ মানুষ আজ দিশেহারা। মানুষের স্বাধীনভাবে কথা বলার অধিকারটুকুও কেরে নেয়া হচ্ছে। এই সরকার অসংখ্য আলেম-ওলামাদের বন্দী করে রেখেছে। আমাদের দলের মহাসচিব মাওলানা মামুনুল হকে

মিথ্য মামলা দিয়ে দীর্ঘ দুই বছর যাবৎ সম্পূর্ন বেআইনিভাবে জেলে আটকে করে রেখেছে। তারা জানে না যে অত্যাচার-নির্যাতন করে ক্ষমতায় টিকে থাকা যায় না।

তিনি আরো বলেন, মাওলানা মামুনুল হক জাতির সম্পদ, দেশের সম্পদ। তিনি একজন প্রাজ্ঞ, অভিজ্ঞ শিক্ষাবিদ, বরেণ্য শায়খুল হাদীস। এ দেশের সুপরিচিত ওয়ায়েজ ও আদর্শিক রাহবার। এই
রমজান মাসেই মাওলানা মামুনুল হককে মুক্তি দিতে হবে। না হয় তাঁর মুক্তিতে আমরা কঠোর আন্দোলন গড়ে তুলব ইনশা আল্লাহ।’

সম্পর্কিত খবর