আজ ১দিনের সফরে শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপি চাঁদপুর আসছেন

চাঁদপুর খবর রির্পোট: আজ ১দিনের সফরে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপি চাঁদপুর আসছেন।

গতকাল ৪ এপ্রিল (মঙ্গলবার) শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপির একান্ত সচিব আবু আলী মো: সাজ্জাদ হোসেন স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এ তথ্য জানা যায়।

সফরসূচীর মধ্যে রয়েছে: ৫ এপ্রিল (বুধবার) সকাল ১০টায় ঢাকা হেয়ার রোডস্থ বাসভবন থেকে সড়কপথে চাঁদপুরের উদ্দেশ্যে যাত্রা করবেন। দুপুর সাড়ে ১২টায় চাঁদপুর সার্কিট হাউজে উপস্থিত থাকবেন। এদিন দুপুর ১টায় চাঁদপুর সদর উপজেলা পরিষদের হলরুমে স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে পরিসংখ্যান ব্যুরোর জনশুমারি ও গৃহ-গণনা-২০২১ এর ট্যাবসমূহ মাধ্যমিক পর্যায়ের ৯ম ও ১০ম শ্রেনির মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রমে ব্যবহারের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উপহারস্বরূপ বিতরণ অনুষ্ঠানে যোগদান করবেন।

বিকাল ৩টায় চাঁদপুর সরকারি হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে চাঁদপুর পৌর ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক আরাফাত সানির উদ্যোগে দরিদ্র ও অসহায় জনসাধারণের মাঝে ইফতার সামগ্রি বিতরণ করবেন। এদিন বিকাল ৩টা ৩০মিনিটে শিক্ষামন্ত্রী’র চাঁদপুর জে এম সেনগুপ্ত রোডস্থ বাসভবনে চাঁদপুর সদর উপজেলার সকল ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং চেয়ারম্যানগণের সাথে মতবিনিময় করবেন। এদিন সন্ধ্যা ৬টা ৪৫মিনিটে শিক্ষামন্ত্রী’র চাঁদপুর জেএম সেনগুপ্ত রোডস্থ বাসভবনে চাঁদপুর পৌর, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং কাউন্সিলরদের সাথে মতবিনিময় করবেন।

এদিন রাত ৮টায় চাঁদপুর থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন। রাত ১১টায় ঢাকা হেয়ার রোডস্থ বাসভবনে উপস্থিত থাকবেন।

সম্পর্কিত খবর