হাইমচর উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম আটক

হাইমচর প্রতিনিধি : বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে নিয়ে কটুক্তি মূলক অপপ্রচার করার অভিযোগে হাইমচর উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম শিহাবী ওরপে ডেলটা শফিককে আটক করেছে হাইমচর থানা পুলিশ । বিষয়টি গতকাল নিশ্চিত করেছেন হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ আশরাফ উদ্দিন ।

হাইমচর উপজেলায় বিএনপি ও আওয়ামী লীগ ও বিএনপি সহ অবস্থানে থাকলেও বিএনপি সাধারণ সহ তার সমর্থক রা সব সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ কে কটাক্ষ করে অপপ্রচার করে আসছে বলে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অভিযোগ করেছেন।

হাইমচর উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম শিহাবী ওরপে ডেলটা শফিক কে আটক করার বিষয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ হুমায়ুন কবির প্রধানীয়া বলেন ,হাইমচর উপজেলা আমারা বিএনপি আওয়ামী লীগ অত্যান্ত সহনশীল থাকলেও উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি মূলক অপপ্রচার করে যাচ্ছে ।

দীর্ঘদিন হতে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে এ অপপ্রচার করে আসছে বিষয়টি দলীয় ভাবে আমরা ব্যাথিত । তাকে আইনের আওতায় নেয়ায় হাইমচর থানা পুলিশ কে ধন্যবাদ, তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারী বলেন বিএনপি সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম শিহাবী শফিক সব সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ কে কটাক্ষ করে অপপ্রচার করে আসছে, তিনি উপজেলায় একজন মুখোশধারী একজন প্রতিক্রিয়াশীল রাজনীতিবিদ, তার দলের বৃহৎ অংশের কাছেও বিতর্কিত।

হাইমচর উপজেলা যুবলীগ আহবায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী বলেন দীর্ঘদিন থেকে লক্ষ করছি বিএনপি সাধারণ সম্পাদক ডেলটা শপিক পাটওয়ারী বিভ্রান্তি ছড়াচ্ছেন, তার আইডিতে সব সময় শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকার বিরোধী অপপ্রচারে ভরপুর, তাকে আইনের আওতায় নেয়ায় হাইমচর থানা পুলিশ কে ধন্যবাদ জানাই, পাশাপাশি তার মত আরো যারা আছে তাদেরকেও আইনের আওতায় নেয়ার জন্য পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

 

সম্পর্কিত খবর