চাঁদপুর রেলওয়ে হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সভা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর রেলওয়ে হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির বার্ষিক সাধারন সভা গতকাল ২৪ মার্চ শনিবার সকাল সাড়ে ১০ টায় মার্কেটের অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর রেলওয়ে হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির গভঃ রেজি নং চট্টঃ ২৮০৭ এর সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হাফেজ জাকির হোসেন মৃধার পরিচালনায় বার্ষিক আয় ব্যায়ের হিসাব উপস্হাপন করা হয়।

বক্তব্য রাখেন জেলা সমবায় অফিসের মাঠ কর্মকর্তা মোঃ ইমরান হোসেন, ব্যবসায়ী শাহ জালাল, হেদায়েত উল্যাহ, আল নোমানসহ আরো অনেকে।

সভায় সকলের সর্বসম্মতি ক্রমে সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন আনু ও সাধারন সম্পাদক হাফেজ জাকির হোসেন মৃধাকে পূনরায় নির্বাচিত করা হয়।

পূনরায় নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক রমজান উপলক্ষে ও বিদ্যুৎতের ব্যবহার উন্নতের লক্ষ্যে পবিত্র ঈদুল ফিতরের পরে ব্যাবসায়ী সমিতির সকল সদস্যের সাথে নিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।
এর পূর্বে সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন আনু, সিনিয়র সহ সভাপতি মহসীন , সহ সভাপতি মজিবুর রহমান আখন্দ, সাধারন সম্পাদক হাফেজ জাকির হোসেন মৃধা, সহ সাধরন সম্পাদক আল আমিন, খোকন গাজী, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন,

অর্থ সম্পাদক মজিবুর রহমান , দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, ক্রিয়া ও সমাজ কল্যান সম্পাদক আলী হোসেন, প্রচার সম্পাদক রাসেল পাটোয়ারী,সদস্য আমিনুল ইসলাম, হানিফ মাল, দোলোয়ার হোসেন ঢালি, মাহবুব আলম খোকা, ইসমাইল হোসেনকে ব্যবসায়ীদের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া যে সকল ব্যাবসায়ী সমিতির সদস্যরা নিয়মিত মাসিক চাঁদা পরিশোধ করেন তাদেরকে উৎসাহিত করার জন্য শুভেচ্ছা ক্রেস্ট প্রদান করা হয়।

 

সম্পর্কিত খবর