চাঁদপুর প্রেসক্লাবে কোরআন শিক্ষার আসর

স্টাফ রিপোর্টার : চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষে সাংবাদিকদের জন্য কোরআন শিক্ষার আসরের শুভ উদ্বোধন করা হয়েছে। ২ রমজান শনিবার বেলা ৩টা থেকে প্রেসক্লাব মিলনায়তনে এ আসর শুরু হয়। এ আসর চলবে ২০ রমজান পর্যন্ত। প্রতিদিন ক্লাস চলবে ৪০ মিনিট করে।

প্রশিক্ষক মাওঃ মোঃ আবু তাহের বলেন, আমাদের প্রত্যেকেরই জন্য কোরআন শিক্ষা ফরজ। আমাদের অবহেলার কারণে এ ফরজ থেকে আমারা পিছে পড়ে আছি। নিয়মিত ৪০ মিনিটের ক্লাস করলে শুদ্ধভাবে কোরআন তেলাওয়াত করতে পারবেন।

তিনি আরো বলেন, চাঁদপুর প্রেসক্লাব পবিত্র মাহে রমজানে একটি মহতী উদ্যোগ নিয়েছে। আমার বিশ্বাস সাংবাদিক ভাইয়েরা তাদের কর্মের ফাঁকে এ কোরআন শিক্ষার আসরে বসলে খুব দ্রুতই তারা কোরআন পড়তে পারবেন।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এএইচএম আহসান উল্লাহ বলেন, আমাদের সহকর্মীরা পবিত্র মাহে রমজানে যাতে ধর্মীয় পরিবেশে কোরআন শিখতে পারেন সেজন্যেই এ আয়োজন করেছি। আশা করি কোরআনের আসরে আমাদের সহকর্মীরা নিয়মিত আসবেন। সবাই আন্তরিক থাকলে সফলভাবে আগামী ২০ রমজান পর্যন্ত এ কার্যক্রম চালিয়ে যেতে পারবো ইনশাআল্লাহ।

কোরআন শিক্ষার উদ্বোধনী ক্লাসে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ জালাল চৌধুরী, গিয়াসউদ্দিন মিলন, , সাবেক সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস ও মাহবুবুর রহমান সুমনসহ সাংবাদিকবৃন্দ।

সম্পর্কিত খবর