চাঁদপুরে ইফার জাতীয় গণহত্যা দিবসে আলোচনা সভা

এম.এম কামাল : চাঁদপুরে ইসলামিক ফাউন্ডেশনের (ইফা) আয়োজনে জাতীয় গণহত্যা দিবস উদযাপন উপলক্ষে ‘গণহত্যা ও ঐতিহাসিক মহান মুক্তিযুদ্ধ সম্পর্কে স্মৃতিচারণ’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ মার্চ) সকাল ১১টায় চাঁদপুর শহরের ফিশারী গেইট নুরজাহান নিবাস ইফার কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মহান মুক্তিযুদ্ধে শহীদদের মাগফেরাত কামনায় এবং জীবিতদের সুস্থতা কামনায় দোয়া মোনাজাত করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু সালেহ মোঃ মোসা। ইফার উপ-পরিচালক মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ইমাম-মুয়াজ্জিন কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মাওঃ মোঃ আবদুর রহমান গাজী। স্বগত বক্তব্য রাখেন মুফতি মোঃ মাহবুবুর রহমান।

অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন ষোলঘর নূরানী মসজিদের ইমাম মাওলানা মোঃ সানাউল্লাহ। প্রিয় নবী রাসুলের শানে নাতে রাসুল সাল্লাল্লাহু সাল্লাম পরিবেশন করেন বাইতুল আকসা জামে মসজিদের খতিব মাওলানা এম এ খালেক ও মোঃ রবিউল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মোহাম্মদ সালাউদ্দিন ও মোঃ ছিদ্দিকুর রহমান সহ মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্পের শিক্ষকবৃন্দ এবং বিভিন্ন মসজিদের ইমামগণ।

সম্পর্কিত খবর