মতলব মাইটিভির চেয়ারম্যানের পিতার মৃত্যুবার্ষিকী পালন

মতলব উত্তর প্রতিনিধি : চাঁদপুরের মতলব উত্তরে স্যাটেলাইট টিভি চ্যানেল মাইটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথীর পিতা বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেনের মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার (২৪ মার্চ) সকালে উপজেলার দেওয়ান আব্দুল করিম হাফিজিয়া মাদ্রাসায় আলোচনা সভা, ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন দানেশ। মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিমের সভাপতিত্বে ও মাইটিভি প্রতিনিধি মো. দ্বীন ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন ইঞ্জি. নূর মোহাম্মদ। আরো বক্তব্য রাখেন, মাওলানা আ. সালাম, সমাজসেবক পনির সরকার, ডা. আবুল কালাম আশিক।

সাবেক ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ বলেন, জনপ্রিয় চ্যানেল মাইটিভি দর্শক নন্দিত একটি টিভি দেশের গন্ডি পেরিয়ে বর্হিবিশে^ তার জনপ্রিয়তা রয়েছে বেশ। অল্প সময়ে মাইটিভি সংবাদ বিনোদনে এগিয়ে গেছে। মাইটিভির চেয়ারম্যানের পিতা মৃত্যুবার্ষিকীতে মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনা করছি। পাশাপাশি মহান আল্লাহ তায়ালার কাছে চেয়ারম্যার নাসির উদ্দিন সাথী ও তার পরিবারবর্গের সকলের র্দীঘায়ু কামনা করে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করছি।

এ সময় মরহুমের আত্মার মাগফেরাত ও জান্নাতুল ফেরদৌস কামনা’সহ মাই টিভি পরিবারের সকলের সুখ, শান্তি, সমৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত শেষে তবারক বিতরণ করা হয়।

সম্পর্কিত খবর