চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং টহল সদস্যদের ইফতার সামগ্রী বিতরণ

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে টহল সদস্যদের ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ২৩ মার্চ বিকেলে সদর মডেল থানায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে চাঁদপুর পৌর এলাকার ১শ’জন টহল সদস্যদের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের পুলিশ সুপার ও জেলা কমিউনিটি পুলিশিং কমিটির প্রধান উপদেষ্টা মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার)।

তিনি তাঁর বক্তব্যে বলেন, টহল সদস্যগণ পুলিশের একটি অংশ। আপনাদের সবার ইউনিফর্ম আছে। রাতের অন্ধকারে যখন দায়িত্বে থাকেন পোশাকের কারণে সবাই আপনাদেরকে কমিউনিটি পুলিশি হিসেবে চিনে। সুতরাং আপনারা ভালো কাজ করেন বলেই মানুষ শান্তিতে ঘুমাই। তিনি আরো বলেন, কমিউনিটি পুলিশিং কর্মকর্তাগণ আপনাদের প্রতি আন্তরিক বিধায় রমজান কে ঘিরে ইফতার সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন। টহল সদস্যদের উদ্দেশ্যে বলেন, আপনারা যে এলাকায় দায়িত্ব পালন করেন, তাই সেখানের মাটি-বাতাস আপনারা চিনেন। আপনারা তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করবেন।

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার ও কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক সুদীপ্ত রায়,অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ইয়াসির আরাফাত, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ প্রমুখ।

চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি শেখ মোঃ মনির হোসেন বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রোটাঃ মোঃ জামাল হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা সাধারণ সম্পাদক সুফি খায়রুল আলম খোকন, পৌর কমিউনিটি পুলিশিং কমিটির কোষাধ্যক্ষ মোঃ খোরশেদ আলম কাঞ্চন, সভাপতি আলহাজ্ব কাজী হুমায়ুন কবির, অঞ্চল-৭ এর সভাপতি শাহ আলম মল্লিক ও অঞ্চল- ৬ এর সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আবদুর রহমান গাজী।

সম্পর্কিত খবর