শহরের প্রফেসর পাড়ায় দাবীকৃত চাঁদা না দেওয়ায় বাউন্ডারি দেওয়াল ভাংচুর!

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরের প্রফেসর পাড়া গাজী বাড়িতে জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বিবাদী পক্ষের নিকট চাঁদা দাবি করে এবং দাবীকৃত চাঁদা না দেওয়ায় বাউন্ডারি দেওয়াল ভাংচুর করে।

এ বিষয় চাঁদপুর সদর মডেল থানায় একটি অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।

চাঁদপুর সদর মডেল থানায় দায়েরকৃত একটি অভিযোগ সূত্রে জানা যায়, শহরের প্রফেসর পাড়ার গাজী বাড়ির বাসিন্দা সিরাজুল ইসলাম গাজী গংদের দখলীয় জমি জমা নিয়ে হানিফ গাজীদের সম্পত্তিগত বিরোধ চলে আসছে দীর্ঘদিন যাবত। এ বিরোধের জের ধরে হানিফ গাজীর পরিবারের পক্ষ থেকে একই বাড়ির বাসিন্দা সিরাজুল ইসলাম গংদের বিবাদী করে জমি সংক্রান্ত বিষয়ে আদালতে মামলা দায়ের করেন।

মামলা দায়েরর পর আদালত উক্ত সম্পত্তির উপর নিষেধাজ্ঞা জারি করে। ফলে যে যার অবস্থানে রয়েছে। এদিকে যে সম্পত্তি নিয়ে মামলা চলমান রয়েছে, সেই সম্পত্তি সিরাজুল ইসলাম গংদের দখলীয় এবং বাউন্ডারি দেওয়াল দিয়ে সীমানা প্রাচীর রয়েছে। কিন্তু কয়েক দিন যাবত জাহিদ গাজী পিতা- হানিফ গাজী গংরা সিরাজুল ইসলাম গাজীদের কাছে চাঁদা দাবি করে আসছে।

এতে উক্ত মামলার বিবাদীরা দাবিকৃত চাঁদা দিতে অস্বীকৃতি জানালে জাহিদ গাজী, হাবিব গাজী পিতা- হানিফ গাজী, শুক্কুর গাজী, জহির গাজী পিতা- ছালামত গাজী সাং প্রফেসর পাড়া গাজী বাড়ির নেতৃত্বে একদল সন্তাসী গত ২১ মার্চ মধ্য রাতে সিরাজুল ইসলাম গংদের বাউন্ডারি দেওয়াল ভাংচুর করে তছনছ করে পেলে।

এ ঘটনা দেখে সিরাজুল ইসলাম গংরা ৯৯৯ নাম্বারে কল দিলে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে যায়।

পরে এ বিষয়ে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে চাঁদপুর সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এবিষয়ে ভুক্তভোগী পরিবার সংশ্লিষ্ট কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন।

সম্পর্কিত খবর