চাঁদপুর পৌর আওয়ামী লীগের শান্তি সমাবেশ

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগে যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেছেন, বিএনপি জামাত নির্বাচনের আগে পরিস্থিতি ঘোলাটে করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। তারা সন্ত্রাস ও জঙ্গীবাদের মাধ্যমে উন্নয়নকে বাধাগ্রস্ত ও দেশকে পিছিয়ে দেয়।’দেশের জনগণ আর বিএনপি-জামায়াতের দুঃশাসন দেখতে চায় না। আবারও নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় দেখতে চায়। চাঁদপুরে যতো উন্নয়ন হয়েছে গত একশ’ বছরেও তা হয়নি। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসছে নির্বাচনে নৌকায় ভোট দিবে জনগণ।

২১ মার্চ মঙ্গলবার বিকালে চাঁদপুর শহরের মাদরাসা লঞ্চঘাট এলাকার উত্তর শ্রীরামদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চাঁদপুর পৌর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী আরো বলেন, দেশ এবং জাতি বিএনপি জামায়াতের দুর্বৃত্ত শাসন আর দেখতে চায় না। জননেত্রী শেখ হাসিনার ওপর দেশবাসীর পূর্ণ আস্থা রয়েছে। শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে, ততদিন দেশের উন্নয়ন অব্যাহত থাকবে। বিএনপি জামায়াতের আমলে দেশ সবক্ষেত্রে পিছিয়েছে। আমরা জনগণকে নিয়ে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাব। আমরা দ্রুত এ দেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করবো।

আন্দোলনের নামে সন্ত্রাস, নৈরাজ্য, অগ্নি সংযোগ, সাম্প্রদায়িক উসকানি ও বিএনপি – জামাতের বর্তমান কার্যক্রমের প্রতিবাদে চাঁদপুর পৌর আওয়ামী লীগের এ শান্তির সমাবেশে আরো উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যাপিকা মাসুদা নূর খান, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ আলী মাঝি প্রমুখ নেতৃবৃন্দ।

চাঁদপুর পৌর আওয়ামী লীগের সভাপতি রাধাগোবিন্দ গোপের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুলের পরিচালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন, জেলা যুব মহিলা লীগের সভানেত্রী প্যানেল মেয়র ফরিদা ইলিয়াস, ৭নং ওয়ার্ড পৌর কাউন্সিলর সফিকুল ইসলামসহ আরো অনেকে।

আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকবৃন্দ এ সময় ঝড় বৃষ্টি উপেক্ষা করে সমাবেশ স্থলে উপস্থিত ছিলেন। এদিন শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে বিভিন্ন ইউনিটের নেতাকর্মী মিছিল নিয়ে সমাবেশস্থলে উপস্থিত হন।

সম্পর্কিত খবর