রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে উঠান বৈঠক

ইব্রাহিম খান : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন,শেখ হাসিনা ক্ষমতায় থাকলে মানুষের অভাব দূর হয় দেশ এগিয়ে যায়। কাজেই আবারো নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে।

গতকাল ১৭ মার্চ শুক্রবার রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদ মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আজকে এমন একটি দিনে আমি আপনাদের কাছে এসেছি। যেই দিনে টুঙ্গিপাড়ায় এক খোকার জন্ম হয়েছিল।যিনি এই বাংলার মানুষের জন্য সারা জীবন সংগ্রাম করেছেন।যার নেতৃত্বে আমাদের এই স্বাধীনতা।এই মার্চ মাসেই তিনি স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন।এই মার্চ মাসেই তিনি বাংঙ্গালী জাতীকে তার ভাষনের মাধ্যেমে যুদ্ধের জন্য প্রস্তুত করেছিলেন।তিনি আমাদের স্বাধীনতা দিয়েছেন মুক্তির পথ দেখিয়েছেন।

মন্ত্রী বলেন,সেই বঙ্গবন্ধুকে ঘাতকরা স্বপরিবারে হত্যা করেছে।ফলে ২১ বছর আমরা আবার পাকিস্তানি ভাবধারায় ছিলাম।আজকে আবার তার মেয়ে দূঃখি মানুষের মুখে হাসিপোটানোর জন্য নীরলস ভাবে কাজ করে যাচ্ছে। যারফলে আজকে এই চরের মধ্যেও বিদ্যুৎ। এটিকি কখনো চিন্তা করেছেন।বাংলাদেশে কি আজকে কোন মানুষ না খেয়ে থাকে? আজকে দেশে প্রতিটি মানুষ খেয়ে পড়ে ভালো আছে। বছরের প্রথম দিন শিক্ষার্থীরা বই পায়।তারা উপবৃত্তির টাকা পায়।সবার হাতে হাতে মোবাইল। এই সব শেখ হাসিনা কারণে সম্ভব হয়েছে।

তিনি আরো বলেন, আর বিএনপি ক্ষমতায় থাকাকালীন হাওয়া ভবন হয়েছে । দেশ দূর্নীতিতে শীর্ষ হয়েছে। শেখ হাসিনাকে ২১ বার হত্যার চেষ্টা করা হয়েছে। তারপরও শত প্রতিকুলতা পেরিয়ে শেখ হাসিনা দেশটাকে এগিয়ে নিয়ে যাচ্ছে।আজকে বিশ্বের যেকোন জায়গায় গেলে শেখ হাসিনাকে সর্বোচ্চ সম্মান দেওয়া হয়। তার কাছে থেকে অন্য দেশের শাষকরা পরামর্শ চায়।এমন একজন প্রধানমন্ত্রী আছে এটিইতো আমাদের জন্য গর্বের।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান,সাধারণ সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী।

রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হযরত আলী বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন ঢালীর পরিচালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল,পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর সফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমূখ ।

এর আগে মন্ত্রী বাসগাড়ি বন্ধুকশী বাজারে পথসভায় বক্তব্য রাখেন।

সম্পর্কিত খবর