রুবিনা আক্তারের স্বামী আব্বাস উদ্দিন মল্লিক গুরুতর অসুস্থ

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা মোসাম্মৎ রুবিনা আক্তার এর স্বামী বিশিষ্ট ব্যবসায়ী ভরগাংচর নিবাসী আব্বাস উদ্দিন মল্লিক গুরুতর অসুস্থ্য হয়ে জাতীয় হৃদরোগ ইনষ্টিটিউট হাসপাতালে ভর্তি হয়েছেন।

তিনি অসুস্থ্য হলে তাকে জাতীয় হৃদরোগ ইনষ্টিটিউট হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর অসুস্থ্য আব্বাস উদ্দিন মল্লিক এর সুস্থতা কামনায় পরিবারের পক্ষ থেকে দোয়া ছেয়েছেন।

এ ব্যাপারে গতকাল দৈনিক চাঁদপুর খবর পত্রিকার পক্ষ থেকে যোগাযোগ করলে উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা মোসাম্মৎ রুবিনা আক্তার জানান,আমার স্বামী আব্বাস উদ্দিন মল্লিকের এনজিওগ্রামে ৪টি ব্লক পাওয়া গেছে । ডাক্তাররা ,ওপেনহাট সাজারী করার পরামশ দিয়েছেন । সেভাবে প্রস্তুতি চলছে ।সবার নিকট দোয়া কামনা করেছেন তিনি ।

এ ছাড়াও বিশিষ্ট ব্যবসায়ী আব্বাস উদ্দিন মল্লিকের সুস্থতার জন্য দোয়া কামনা করেছেন উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।

সম্পর্কিত খবর