চাঁদপুরে মোবাইলে ফোন দিয়ে হোটেল মালিককে হয়রানি অভিযোগ!

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর শহরের হোটেলের মালিকপক্ষকে ফোন দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে । বাংলাদেশ রেস্তেঁরা মালিক সমিতি চাঁদপুর জেলা শাখা লিখিতভাবে এমন অভিযোগ করেছে ।

বাংলাদেশ রেস্তেঁরা মালিক সমিতি চাঁদপুর জেলা শাখা লিখিতভাবে জানান, বাংলাদেশ রেস্তেঁরা মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার আওতাভুক্ত সকল রেস্তেঁরা মালিকা গন সরকার অনুমোদিত সকল প্রকার লাইসেন্স গ্রহন করিয়া সুনাম ও দক্ষতার সাথে ব্যবসা পরিচালনা করে সেবা প্রদান করছে এবং সকল প্রকার ট্যাক্স পরিশোধ করছি।

কিন্তু অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, গত ৭মার্চ ২০২৩ ইং তারিখে রোজ মঙ্গলবার দুপুর ১২টা থেকে ১:৩০ মিনিটের মধ্যে ১. হোটেল আল-বাইক, সদর হাসপাতালের সামনে, ২. ক্যাফে ঝীল স্টেডিয়াম রোড, ইলিশ চত্বর, ৩. চাঁদপুর হোটেল এন্ড রেস্টুরেন্ট, কোর্ট স্টেশন এই তিনটি প্রতিষ্ঠানে যথাক্রমে ফোন দিয়ে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট এর পরিচয় দিয়ে জোবায়েদা হান্নান নামের একজন ০১৭৭৮১৯৩৯১৬ এবং ০১৩২৪৩৮২৪৮৯ উক্ত নাম্বার থেকে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানার ভয় দেখাচ্ছে।

ফোন করে বলে স্যার এর জন্য ০১৮২৫৯৩২২২৩ বিকাশ নাম্বারে টাকা পাঠানোর জন্য বলা হচ্ছে।
তাই গতকাল ১৪মার্চ উক্ত হয়রানির বন্ধের জন্য চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসানের নিকট বাংলাদেশ রেস্তরা মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার সভাপতি হাজী মো: নুরুল আলম লালু ও সাধারণ সম্পাদক হাজী মো: মাসুদ আখন্দ যৌথভাবে লিখিকভাবে আবেদন করে বিষয়টি জানিয়েছে। এর অনুলিপি চাঁদপুর প্রেসক্লাবকে দিয়েছে ।

সম্পর্কিত খবর