চাঁদপুর ষোলঘর আদর্শ উবিতে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর ষোলঘর আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১২মার্চ (রবিবার) বিকেলে বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয়ের সভাপতি অ্যাডভোকেট হুমায়ুন কবির সুমনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামিলীগের সহ-সভাপতি ও বিশিষ্ট চিকিৎসক ডা: জে আর ওয়াদুদ টিপু।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, চাঁদপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী।

অনুষ্ঠান সঞ্চালনা করেন চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ড কাউন্সিলর ও স্কুলের কার্যকরী সদস্য অ্যাডভোকেট কবির চৌধুরী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম, কাউন্সিলরগন ১৫নং ওয়ার্ড আওয়ামিলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিদ্যালয়ের সহকারী শিক্ষকবৃন্দ সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এসময় প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করেন প্রধান অতিথি চাঁদপুর জেলা আওয়ামিলীগের সহ-সভাপতি ও বিশিষ্ট চিকিৎসক ডা: জে আর ওয়াদুদ টিপুসহ অতিথিবৃন্দ।

(১ম পৃষ্ঠার ২কলাম )
ক্যাপসান: গতকাল চাঁদপুর ষোলঘর আদর্শ উবির বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বিশিষ্ট চিকিৎসক ডা: জে আর ওয়াদুদ টিপুসহ অতিথিবৃন্দ। ছবি-দৈনিক চাঁদপুর খবর।

 

সম্পর্কিত খবর