চাঁদপুরে ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের ফলাফল ঘোষনা

শওকত আলী : বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার নির্বাচনের ভোট গননা শেষে চাঁদপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত আলোচনা পর্বে পৌর মেয়র এডভোকেট মো: জিল্লুর রহমান জুয়েল বলেছেন,সত্যিকার অর্থে চাঁদপুরে সাংবাদিকরা এক ও অভিন্ন তা’তাদের ফটো জানালিস্ট এসোসিয়েশনের নির্বাচনের মাধ্যমে প্রমান করেছে।

তিনি একই পদে ২জন সমান সমান ভোট পেয়েছে সেই ব্যাপারে বলে এটার একটা শান্তি পূর্ন সমাধান হবে। এটা একটা দৃস্টান্ত হবে সবাইর জন্য,এবং যেটি ভাল দৃস্টান্ত এটি অন্যরা অনুসরন করবে।

শনিবার (১১ মার্চ) সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাবের আলোচনায় উপরোক্ত কথা গুলো বলেছেন,পৌর মেয়র এডভোকেট মো: জিল্লুর রহমান জুয়েল ।

তিনি আরো বলেন,বিজয়ীদেরকে পৌরবাসীর ও পৌরসভার পক্ষ থেকে তিনি অভিনন্দন জানান। তিনি বলেন, আজকে যারা বিজয়ী হতে পারেনি’তারা আগামীতে বিজয়ী হবেন এ ধারনা আপনাদের নিতে হবে। গতবার যিনি বড় একটি পদে বিজয়ী হয়ে ছিলেন,তিনি আজ দেখা গেল বিজয়ী হতে পারেননি।

এটা নিয়ে কোন কিছু ভাববেন না। এটা বুঝতে হবে ভোটারদের এটা একটা দিক। গতবার তারা যাকে বিজয়ী করলো আজকে তারা তাকে বিজয়ী করলো না। এটার জন্য মন খারাপ করলে চলবেনা। ভোটাররা আজকে যাকে ভোট দিলনা তারা আগামীদিন বা পরশু আবার হয়তো তাকে নিয়ে ভাববে।

এটা কার প্রতি কোন বিরক্তি রাখার কথা না। ভোটারদের প্রতি স্থায়ী কোন মনো ভাব রাখলে চলবেনা। সুতরাং এটার প্রভাব মনে রাখলে চলবেনা। যে ভোট দিলনা সে যেন দেয় সেই দিকে নজর রাখলে আপনাদের সম্পর্ক ভাল থাকবে। কে ভোট দিল না,কে ভোট দিল সেই দিকে নজর না রেখে, সে যেন দেয় সেই মনোভাব নিয়ে চলতে হবে।

আগামীতে কিভাবে ভোটারদের সাথে ভাল ব্যবহার করে তার মন জয় করতে হবে, সে যেন ভোট দেয় সেই দিকে নজর রাখতে হবে। সবশেষ তিনি সকলের মঙ্গর ও সুস্থতা কামনা করেন।

এ সময় ভোট গননা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার বাদল মজুমদার। সহযোগিতায় ছিলেন, নির্বাচন কমিশনার মো. মাসুদ আলম ও এমআর ইসলাম বাবু।

এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি এএইচএম আহসান উল্যাহ, সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী, বিএম হান্নান, শরীফ চৌধুরী, গিয়াস উদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, সোহেল রুশদী, রিয়াদ ফেরদৌস, সহ-সভাতি শাহাদাত হোসেন শান্ত, আলম পলাশ, যুগ্ম সম্পাদক মো. শওকত আলী ও মাহবুবুর রহমান সুমন।
উল্লেখ্য ,নির্বাচনের চূড়ান্ত ফলাফল হচ্ছে সভাপতি পদে এম এ লতিফ পেয়েছেন- ১৯ ভোট, গোলাম মোস্তফা পেয়েছেন ১৬ ভোট।

সিনিয়র সহ-সভাপতি পদে কেএম মাসুদ পেয়েছেন ১৪ ভোট, কবির হোসেন মিজি পেয়েছেন ২১ ভোট। সহ-সভাপতি (জুনিয়র) এস এম সোহেল ও এম এম কামাল যৌথভাবে ১৭ ভোট পেয়েছেন। পরবর্তীতে লটারীর মাধ্যমে বিজয়ী হয়েছেন এসএম সোহেল। সাধারণ সম্পাদক পদে অভিজিত রায় পেয়েছেন ৯ ভোট এবং শাওন পাটওয়ারী পেয়েছেন ২৬ ভোট। সিনিয়র যুগ্ম সম্পাদক পদে মাজহারুল ইসলাম অনিক পেয়েছেন ২৪ ভোট এবং আশিক বিন রহিম পেয়েছেন ১১ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে মো. আব্দুর রহমান গাজী পেয়েছেন ১৯ ভোট এবং সাইদ হোসেন অপু পেয়েছেন ১৫ ভোট। কোষাধ্যক্ষ পদে মো. আলমগীর হোসেন পেয়েছেন ১২ ভোট এবং কেএম সালাউদ্দিন পেয়েছেন ২২ ভোট। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে শাহরিয়ার খান কৌশিক পেয়েছেন ১৫ ভোট এবং মোহাম্মদ বাদশা ভূঁইয়া পেয়েছেন ২০ ভোট।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন যুগ্ম সম্পাদক (জুনিয়র) শরীফুল ইসলাম, দপ্তর সম্পাদক সজীব খান, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক আনোয়ারুল হক, কার্যকরি সদস্য চৌধুরী ইয়াসিন ইকরাম, মোহাম্মদ সাইফুল আজম ও শেখ আল মামুন।

সম্পর্কিত খবর