চাঁদপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশ

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে কোনো রাজনৈতিক দলের নির্বাচনে আসার যেমন অধিকার আছে, তেমনি নির্বাচন বর্জনেরও অধিকার আছে। বিএনপি নির্বাচনে না এলে নির্বাচন বন্ধ থাকবে না। মনে রাখতে হবে, সময় কারও জন্য অপেক্ষা করে না।

গতকাল শনিবার (১০ মার্চ) সকালে চাঁদপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, জনগণের ভোটের অধিকার কারা হরণ করেছে, কারা প্রশ্নবিদ্ধ করেছে; ১৫ ফেব্রুয়ারিতে কারা নির্বাচন করেছে, জনগণ সবই জানেন। সংসদ নির্বাচন সঠিক সময়ে হয়ে যাবে। কারও জন্য অপেক্ষা করবে না নির্বাচন কমিশন। এটাই গণতন্ত্রের রীতিনীতি।

সুজিত নন্দী বলেন, পৃথিবীর সকল দেশে যে পদ্ধতিতে নির্বাচন হবে, বাংলাদেশেও একই পদ্ধতিতে নির্বাচন হবে। বাংলাদেশ কোনো বিচ্ছিন্ন দেশ নয়। আমরা আশা করি, বিএনপিসহ সকল দল আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে।

এসময় চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলামের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রশিদ সরদার, সন্তোষ দাস, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন্দ, দপ্তর সম্পাদক মোঃ শাহআলম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ নুরুল ইসলাম মিয়াজী,

সদস্য বীর মুক্তিযোদ্ধা মুনির আহমেদ, অ্যাডঃ বদিউজ্জামান কিরণ, আবু সায়েদ সরকার, বেলায়েত হোসেন বিল্লাল, পৌর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন মন্টু দেওয়ান, কৃষি বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর ভূঁইয়া, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়াসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষকলীগ, তাঁতীলীগ ও শ্রমিকলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এর আগে এদিন সকাল থেকে নেতা-কর্মীবৃন্দ দলীয় কার্যালয়ের সামনে মিছিলসহ স্লোগানে স্লোগানে জড়ো হয় এবং শান্তি সমাবেশের জন্য রাস্তার দু’পাশে সারিবদ্ধভাবে অবস্থান নেন।

সম্পর্কিত খবর