মতলব দক্ষিণে অজ্ঞাত ব্যক্তিকে হত্যা, সড়ক থেকে লাশ উদ্ধার

গোলাম সারওয়ার সেলিম / সমির ভট্টাচার্য্য : মতলব দক্ষিণ উপজেলায় অজ্ঞাতনামা এক তরুণকে (৩২) হত্যা করে তাঁর লাশ সড়কের পাশে ফেলে রাখে দুর্বৃত্তরা।

২৮ ফেব্রুয়ারী মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় উপজেলার পশ্চিম নাগদা এলাকার পল্লী বিদ্যুৎ সমিতির উপকেন্দ্রের পাশে একটি সড়ক থেকে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে।

জানা গেছে, গতকাল সোমবার রাতের কোনো এক সময় অজ্ঞাতপরিচয় ওই তরুণকে কে বা কারা পিটিয়ে হত্যা করে লাশ উপজেলার পশ্চিম নাগদা এলাকায় অবস্থিত পল্লী বিদ্যুৎ সমিতির উপকেন্দ্রের পাশে একটি সড়কে ফেলে চলে যায়। গেঞ্জিপরা লাশটির নিচের অংশ বিবস্ত্র। সেখানে খড় দিয়ে ঢেকে দেওয়া। এ ছাড়া লাশটিতে শরীরে কাঠের গুড়ো ছিঁটানো। লাশের বিভিন্ন অংশে রক্তের ছোপ ও জখমের চিহ্ন রয়েছে।

গতকাল সকাল ৮টায় স্থানীয় লোকজন ওই লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন। পরে আজ বেলা সাড়ে ৯ টায় মতলব দক্ষিণ থানার তদন্ত ওসি সালেহ আহম্মেদের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায় এবং সেখান থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। অজ্ঞাতনামা ওই তরুণের হত্যার বিষয়টি তদন্তে বেলা ১১টার পর চাঁদপুরের পিবিআই, পুলিশের ডিবি ও সিআইডির একটি দল ঘটনাস্থলে আসেন এবং সেখান থেকে তথ্য-উপাত্ত ও বিভিন্ন আলামত সংগ্রহ করে।

পশ্চিম নাগদা এলাকার ইউপি সদস্য মো. খোকন দেওয়ানজী বলেন, নিহত ওই তরুণকে তাঁরা কেউই চেনেন না। তাঁর বাড়িও ওই এলাকায় নয়। কে বা কারা তাঁকে হত্যা করে এভাবে আংশিক বিবস্ত্র করে সড়কে ফেলে গেছে তা বুঝতে পারছেন না। মতলব দক্ষিণ থানার ওসি মো. সাইদুল ইসলাম জানান, অজ্ঞাতনামা ওই তরুণের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে।

লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে তাঁর থানায় এখনো কোনো মামলা হয়নি। লাশের বিভিন্ন অংশে আঘাত ও জখমের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে এটি হত্যাকান্ড বলেই মনে করছেন।

সম্পর্কিত খবর