চাঁদপুর সরকারি কলেজের ৭৫ বছর পূর্তি ও পুর্নমিলনী’র সমাপনী আজ

চাঁদপুর খবর রির্পোট : আজ ২৫শে ফেব্রুয়ারী চাঁদপুর সরকারি কলেজের ৭৫ বছর পূর্তি ও পুর্নমিলন অনুষ্ঠানের সমাপনী।

২৫ ফেব্রুয়ারি (শনিবার) সকাল ৮টা ১৫ মিনিটে পুর্নমিলনী দ্বিতীয় দিনের কার্যক্রম উদ্বোধন করা হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপি।

সকাল ৮টা ১৫ মিনিটে কলেজ প্রাঙ্গন থেকে স্টেডিয়াম পর্যন্ত আনন্দ শোভাযাত্রা, সকাল ৮টা ৪৫ মিনিটে সকালের নাস্তা, ৯টা ৪৫ মিনিটে উদ্বোধন অনুষ্ঠান, সকাল ১০টা ৪০ মিনিটে স্মরণিকা ও তথ্যপঞ্জির মোড়ক উন্মোচন, সকাল ১০টা ৪৫ মিনিটে তথ্য ও চিত্র প্রদর্শন, সকাল ১০টা ৫৫ মিনিটর প্রাক্তণ শিক্ষার্থী ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, সকাল ১১টা ১০ মিনিটে চা চক্র,

সকাল ১১টা ২৫ মিনিটে কলেজ নিয়ে প্রাক্তণ শিক্ষার্থীদের ভাবনা, বেলা ১২টায় বর্তমান শিক্ষার্থীদের প্রতিভা উপস্থাপন, দুপুর ১টা ৫ মিনিটে মধ্যহ্ন ভোজ, বিকেল ৩টায় স্মৃতিচারণ, বিকেল ৪টায়, র্যাফেল ড্র ও ক্রীড়া প্রতিযোগিতা, বিকেল ৪ টা ৩০মিনিটে চা চক্র, সন্ধ্যা ৬ টায় সাংস্কৃতিক সন্ধ্যা, রাত ১০টা ৩০ মিনিটে পুর্নমিলনীর সমাপনী অনুষ্ঠিত হবে।

এদিকে প্রথম দিনের কার্যক্রম সুন্দরভাবে সম্পন্ন করায় আয়োজন সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়েছেন চাঁদপুর সরকারি কলেজে ৭৫ বছর পূর্তি উদযাপন কমিটির আহ্বায়ক ও চাঁদপুর সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাস, সদস্য সচিব ও চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল।

উল্লেখ্য, জমকালো আয়োজনে চাঁদপুর সরকারি কলেজের ৭৫ বছর পূর্তি অনুষ্ঠানের ১ম দিন শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সম্পন্ন হয়েছে। দিনব্যাপী এমন জমকালো আয়োজনে এক প্রাণের মিলনমেলা ঘটেছে চাঁদপুর স্টেডিয়ামে। নবীন প্রবীণদের পদচারণায় মুখরিত চাঁদপুর স্টেডিয়ামের পুরো মাঠ।

প্রথম দিনের অনুষ্ঠানটি উপভোগ করেন ও শুভেচ্ছা বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান, জেলা পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদসহ দেশের বিভিন্ন খ্যাতিমান প্রশাসনিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

প্রথম দিনের অনুষ্ঠানে জমকালো এ আয়োজনে দেশের সেরা লাইট ও সাউন্ড নিয়ে প্রথমদিন মঞ্চ মাতান দেশের সেরা কাওয়ালি শিল্পী সমির কাওয়াল, দেশ বিদেশের মঞ্চ মাতানো কন্ঠ শিল্পী সাবিনা ইয়াসমিন ও আধুনিক কন্ঠশিল্পী দিনাত জাহান মুন্নি এবং দেশের সেরা মিউজিক দল ইমন চৌধুরী।

পুর্নমিলনীর দ্বিতীয় দিন একই মঞ্চে সংগীত পরিবেশন করবেন, ভারতবর্ষের সেরা বাংলার গায়ক নচিকেতা, দেশের অন্যতম সেরা ব্যান্ডদল শিরোনামহীনসহ আরও অনেকে।

সম্পর্কিত খবর