ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগ আয়োজিত শান্তি সমাবেশ

বিশেষ প্রতিনিধি : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, দেশে দ্রব্যমূল্য স্থিতিশীল আছে। কিন্তু রমজানের আগে দাম বাড়াতে ব্যবসায়ীদের খোঁচাচ্ছে বিএনপি। তারা বাজার অস্থিতিশীল করতে চায়। মানুষের দুর্ভোগ বাড়াতে চায়।

বিএনপি নেতাদের উদ্দেশে এ সময় তিনি আরো বলেন, আন্দোলন কীভাবে করতে হয় তা আওয়ামী লীগ জানে। সুতরাং আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে।
শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে এসব কথা বলেন আওয়ামী লীগের এই প্রভাবশালী নেতা।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত এই শান্তি সমাবেশে প্রধান অতিথি ছিলেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রুহুলের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম প্রমুখ।

ওবায়দুল কাদের তার বক্তৃতায় বলেন, আগুন সন্ত্রাস থেকে জনগণকে রক্ষায় আওয়ামী লীগ পাহারাদার হিসেবে রয়েছে। বিএনপির উদ্দেশে তিনি বলেন, ‘সংবিধান থেকে এক চুলও নড়বে না আওয়ামী লীগ। তাই বিএনপিকে বলবো তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা ভুলে যান।’

দলটির বিপুলসংখ্যক নেতাকর্মীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে একসময় সমাবেশস্থল জনসমুদ্রে পরিণত হয়। সবার মুখে সরকার ও আওয়ামী লীগের সমর্থন নানা স্লোগান। হাতে ছিল ব্যানার-ফেস্টুন।

সম্পর্কিত খবর