চাঁদপুরে সাংবাদিক শরীফ চৌধুরী নাট্যজন হিসেবে সংবর্ধিত

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের বিশিষ্ট নাট্যাভিনেতা ও নির্দেশক সাংবাদিক শরীফ চৌধুরী নাট্যজন হিসেবে সংবর্ধিত হয়েছেন।

গত ৩ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ শিল্পকলা একাডেমিতে তাঁকে সম্মাননা স্মারক তুলে দেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক ও বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের চেয়ারম্যান বরেণ্য নাট্যজন লিয়াকত আলী লাকী।

নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী নাট্য সংগঠন সংশপ্তক নাট্যদলের আয়োজনে তিন দিনব্যাপী নাট্যৎসব ও গুণিজন সংবর্ধনা অনুষ্ঠানের উদ্বোধনী দিনে এ সংবর্ধনা প্রদান করা হয়। তিনদিনের এই উৎসব উদ্বোধন করেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক ও বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের চেয়ারম্যান বরেণ্য নাট্যজন লিয়াকত আলী লাকী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ সংশপ্তক নাট্যদলের সভাপতি সানাউল্লাহ হক।

উদ্বোধনী ও গুণিজন সম্মাননা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার রুনা লায়লা, নারায়ণগঞ্জ মহানগর বাংলাদেশ মানবাধিকার সংস্থার সিনিয়র সহ সভাপতি ননী গোপাল সাহা, গ্রুপ থিয়েটার ফেডারেশানের সভাপতি মন্ডলীর সভাপতির উত্তম কুমার সাহা (ঢাকা বিভাগ), বিশিষ্ট নাট্যজন মো. জাহিদুল ইসলাম।

তিনদিনের নাট্যোৎসবের প্রথম দিনের সবশেষে পরিবেশিত হয় বাংলাদেশ গ্রুপ থিয়টার ফেডারেশানের সদস্য সংগঠন চাঁদপুরের ঐতিহ্যবাহী নাট্য সংগঠন বর্ণচোরা নাট্যগোষ্ঠীর সারা জাগানো নাটক মলিয়ের এর কমেডি নাটক ‘বিচ্ছু’।

সম্পর্কিত খবর