চাঁদপুর পৌর ১৪নং ওয়ার্ড যুবদলের কমিটি গঠন

মাসুদ হোসেন : চাঁদপুর পৌর ১৪নং ওয়ার্ড যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন বাবুরহাট ড্যাফোডিল স্কুল এন্ড কলেজ মাঠে গত শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর পৌর ১৪নং ওয়ার্ড যুবদলের আহবায়ক মোবারক পালোয়ানের সভাপতিত্বে ও সদস্য সচিব জাহাঙ্গীর শেখ এর পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক। তিনি তার বক্তব্যে বলেন, আমরা কোন কোকিলের পাখি চাই না। আমরা মাঠের ত্যাগী নেতাদেরকে চাই। বিএনপি যা নির্ধারণ করে দিবে, সেই কমিটি ঘোষণা করবে। বিএনপির কোন কমিটি ঘরে বসে করা যাবে না। আবার কোন কমিটি ঘোষণা করার পর উশৃংখল করলে, দল সেভাবে তার বিরুদ্ধে কঠোর অবস্থান নিবে।

তিনি বলেন, প্রিয় সংগ্রামী ভাইয়েরা আমরা অনেকে বলে কঠিন সমস্যায় আছি। আমাদের মত আরামের আর পৃথিবীতে কেউ নাই। আমরা ক্ষুধার্ত থাকতে থাকতে আমাদের এখন আর খিদা লাগে না। আমরা বসে আছি কেন্দ্র কবে বলবে, এই সরকারের উৎখাতের জন্য বৃহৎ আন্দোলনের ঘোষণা। আজকে একজন রিকসাওয়ালা রিকসা চালিয়ে যদি তিন’শ টাকা আয় করে সে কারো থেকে আরো দুই’শ টাকা ধার করে পাঁচ’শ টাকার বাজার করতে হয়। ট্যাক্সের টাকা দিয়ে ভর্তুকি দিয়ে ৩০ টাকা হারে চাল বিক্রি করতেছে। এসব আমাদের জনগণের টাকা। আমরা সেই সুযোগ দিবো না যে, শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হতে পারে।

আমরা এই সুযোগ দিবো না যে, শেখ হাসিনার নেতৃত্বে আবার একটি আগের দিনের নির্বাচন। আমি সবাইকে সংগ্রামী সালাম জানিয়ে আগামী দিনের সকল আন্দোলন সংগ্রামে আপনারা শরিক হবেন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মুনির চৌধুরী, চাঁদপুর পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, সাধারণ সম্পাদক এ্যাড. হারুনুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক কবির মিয়াজী, ১৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি মহসিন মজুমদার লিটন, সাধারণ সম্পাদক মোঃ বাবুল মাল, জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক, সাধারণ সম্পাদক নুরুল আমিন খান আকাশ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামাল পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ জাফর প্রধানীয়া, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জাক হাওলাদার, সমন্বয়কারী মোঃ হিরন মাঝি।

চাঁদপুর পৌর যুবদলের আহবায়ক শাহজাহান কবির খোকার উদ্বোধনের মধ্য দিয়ে শুরু হওয়া সম্মেলনে উপস্থিত ছিলেন পৌর ১৪নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ সভাপতি ডা. শফিকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলমগীর পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক মোঃ কাউছার পাটওয়ারী, জেলা ছাত্রদলের সভাপতি ঈমাম হোসেন গাজী, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পাটওয়ারীসহ জেলা, উপজেলা, পৌর ও ১৪নং ওয়ার্ডের বিএনপি,

যুবদল, ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। চাঁদপুর পৌর ১৪নং ওয়ার্ড যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলনে মোঃ মোবারক পালোয়ানকে সভাপতি, মোঃ মান্নান গাজীকে সিনিয়র সহ সভাপতি, সাদ্দাম খান ও রিপন খানকে সহ সভাপতি, মোঃ জাহাঙ্গীর শেখকে সাধারণ সম্পাদক, মোঃ মহন পালোয়ানকে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, মমিন বেপারীকে যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ সেলিম শেখকে সাংগঠনিক সম্পাদক ও মোঃ বিল্লাল মৃধাকে সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে। এবং সাত দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে চাঁদপুর পৌর যুবদলের কাছে জমা দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

 

সম্পর্কিত খবর