মতলবে তানভীর হুদার নেতৃত্বে ইউনিয়ন বিএনপির পদযাত্রা কর্মসূচি

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিদ্যুৎ, গ্যাস, তৈল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে পদ যাত্রা কর্মসূচি পালিত হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান, চেয়ারপার্সনের উপদেষ্টা,চাঁদপুর ২ আসনের ৪ বারের সাংসদ, সাবেক তথ্য সংস্থাপন প্রতিমন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরল হুদা সাহেবের জ্যেষ্ঠপুত্র কেন্দ্রীয় বিএনপির নেতা তানভীর হুদার পক্ষে ও চাঁদপুরের মতলব উত্তর ও মতলব দক্ষিণে উপজেলা ও ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে পদ যাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হয়।

শনিবার বিকেলে মতলব উত্তরের ফরাজীকান্দী, দুর্গাপুর, ও ষাটনল ইউনিয়ন সহ মতলব দক্ষিণে বেশ কয়েকটা ইউনিয়নে পদযাত্রা কর্মসূচি পালন করা হয়।

মতলব উত্তর উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী মামুনের নেতৃত্বে ৫ নং দূর্গাপুর ইউনিয়নে এ পদযাত্রা কর্মসূচি পালন করা হয়, মতলব উত্তর উপজেলা বিএনপির সহ-সভাপতি ইয়াছিন মোল্লার নেতৃত্বে ফরাজীকান্দী ইউনিয়নে ও এ পদযাত্রা কর্মসূচি পালন করা হয়েছে।

এ সময় মন্ত্রী পুত্র তানভীর হুদার নেতৃত্বে উপস্থিত ছিলেন, মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার বিএনপি,যুবদল,সেচ্ছসেবকদল,কৃষকদল,ও ছাত্রদল সহ তৃনমূলের সকল নেতৃবৃন্দ।

সম্পর্কিত খবর