চাঁদপুর চৌধুরীঘাট ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

ইব্রাহিম খান : অত্যন্ত উৎসাহ উদ্দীপনা ও শান্তিপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে সম্পূর্ণ হয়েছে চাঁদপুর শহরের ঐতিহ্যবাহী চৌধুরী ঘাট ব্যবসায়ী সমিতির নির্বাচন ২০২৩-২০২৫ ।

গতকাল ১১ ফেব্রুয়ারী শনিবার সকাল ১০ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত চাঁদপুর পৌর পাঠাগারে একটানা চলে ভোট গ্রহন। এতে সভাপতি পদে মোঃ আলী শিকদার আনারস মার্কায় ও সাধারণ সম্পাদক পদে কবির হোসেন খান গোলাপ ফুল মার্কায় জয়লাভ করেন।

নির্বাচনে প্রার্থীদের ফলাফল সভাপতি পদে মোঃ আলী শিকদার আনারস মার্কায় ৬৭ ভোট পেয়ে জয়লাভ করে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ ইউনুছ খান মোমবাতি মার্কায় ৫১ ভোট ,জাকির লস্কর আম মার্কায় ৪৫ ভোট পায়, সহ-সভাপতি পদে নজরুল ইসলাম মোবাইল মার্কায় ৬৯ ভোট পেয়ে জয়লাভ করে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উওম ঘোষ কলার ছড়া মার্কায় পায় ৫৯ ভোট, সাধারণ সম্পাদক পদে কবির হোসেন খান গোলাপফুল মার্কায় ৮৫ ভোট পেয়ে জয়লাভ করে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হারুন হাওলাদার প্রজাপতি মার্কায় পায় ৮০ ভোট,

সিনিয়র যুগ্ম সম্পাদক পদে মোঃ নুর মোহাম্মদ কাজী দোয়াত কলম মার্কায় ১২৬ ভোট পেয়ে জয়লাভ করে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ মিজানুর রহমান চশমা মার্কায় পায় ৩৩ ভোট, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ নাছির উদ্দীন ক্রিকেট ব্যাট মার্কায় ৭৯ ভোট পেয়ে জয়লাভ করে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ মমিন মিয়া ফুটবল মার্কায় পায় ৭৭ ভোট, সাংগঠনিক সম্পাদক পদে সাইফুল ইসলাম রতন চেয়ার মার্কায় ১২০ ভোট পেয়ে জয়লাভ করে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আলমগীর খান হারিকেন মার্কায় পায় ৩৫ ভোট,
কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী প্রার্থীরা হলেন মোঃ সোহাগ বেপারী (দেয়ালঘড়ি),মোঃ বিল্লাল মিজি (টিয়া পাখি), আরিফুর রহমান (সিলিংফ্যান)।

তবে ১৩ টি পদের মধ্যে ৪ টি পদে একাধিক প্রার্থী না থাকায় সিনিয়র সহ-সভাপতি পদে মোঃ মাসুদ রানা, কোষাধ্যক্ষ মানিক ঢালী, দপ্তর সম্পাদক মোঃ ফারুক ভূঁইয়া, প্রচার সম্পাদক মোঃ ফরিদ গাজী বিনা প্রতিদন্দ্বীতায় নির্বাচিত হয়।

নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত কমিশনাররা হলেন-প্রধান নির্বাচন কমিশনার অ্যাডঃ শাহ মোঃ আঃ কুদ্দুছ, নির্বাচন কমিশনার মঞ্জুরুল ইসলাম মঞ্জু মাঝি, আলহাজ্ব কাজী হুমায়ুন কবির, চাঁদপুর পৌরসভার কাউন্সিলর ও নির্বাচন কমিশনার সোহেল রানা, অ্যাড. খোরশেদ আলম ।

সম্পর্কিত খবর