শাহতলী কলেজের সাবেক অধ্যক্ষ আমিন উল্ল্যাহ’র চেহেলাম ৬ ফেব্রুয়ারী

চাঁদপুর খবর রিপোর্ট : আগামী ১৬ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহ্তলী জিলানী চিশতী কলেজের সাবেক অধ্যক্ষ ,বাকিলা ফাজিল মাদ্রাসা সাবেক অধ্যক্ষ, শাহতলী স্টেশন দরগাহ জামে মসজিদের ইমাম মাওলানা এ.এফ.এম আমিন উল্ল্যাহ’র চেহেলাম উপলক্ষে নানা কর্মসূচী গ্রহন করা হয়েছে ।

কর্মসূচীর মধ্যে রয়েছে ওইদিন এলাকার গন্যমান্যব্যক্তি ,সুধীজন ও স্থানীয় এতিমদের নিয়ে বাদ জোহর শাহ্তলীস্থ মরহুমের নিজ বাড়ীতে মিলাদ দোয়া,কোরআন খতম, কবর জিয়ারত এর আয়োজন করা হয়েছে ।

গতকাল ৯ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) দুপুরে মরহুমের একমাত্র জামাতা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহযোগি অধ্যাপক ছালেহ আহমাদ দোয়া ও মিলাদের বিষয়টি জানান।

বিষয়টি নিয়ে গতকাল দুপুরে দৈনিক চাঁদপুর খবর পত্রিকা কার্যালয়ে শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীর সাথে সাবেক অধ্যক্ষ মাওলানা এ.এফ.এম আমিন উল্ল্যাহ’র চেহেলাম উপলক্ষে আলোচনা ও পরামর্শ করেন মরহুমের জামাতা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহযোগি অধ্যাপক ছালেহ আহমাদ।

এ সময় উপস্থিত ছিলেন শাহ্তলী জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো:হারুন অর-রশিদ ।

উল্লেখ্য, গত ২২ডিসেম্বর-২০২২তারিখ (বৃহস্পতিবার) রাত ১টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছে প্রায় ৮২বছর। তিনি মৃত্যুকালে স্ত্রী, ১মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

 

সম্পর্কিত খবর