চাঁদপুরে মাসব্যাপী একুশে ফেব্রুয়ারীর কর্মসূচীর উদ্বোধন

স্টাফ রির্পোটার : চাঁদপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পরিষদ পুরানবাজারের আসন্ন একুশে ফেব্রুয়ারি উদযাপন উপলক্ষে মাসব্যাপী কর্মসূচীর উদ্বোধন করেছে।

বুধবার বিকালে পুরানবাজার মধূসুধন উচ্চ বিদ্যালয়ে কবিতা আবৃত্তি প্রতিযোগিতা মধ্য দিয়ে এ কর্মসূচীর উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।

তিনি বলেন, এখানে চাঁদপুরের প্রথম শহীদ মিনার তৈরি হয়েছিলো। তাই এই স্কুলের পাশে একটি নান্দনিক চত্ত্বর করার আশ্বাস দিচ্ছি। একটি উন্নত এবং স্মার্ট বাংলাদেশ গড়তে সন্তানদের মানবিক ও আদর্শবান করে তুলতে মায়েদের সচেতন হওয়ার আহ্বান জানাচ্ছি। আমি এই অনুষ্ঠানের মাধ্যমে আবারো সকল ভাষা শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করছি।

এসময় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পরিষদ পুরানবাজারের প্রধান উপদেষ্টা রাধা গোবিন্দ গোপের সভাপতিত্বে এবং মহাসচিব ব্যাংকার মুজিবুর রহমানের সঞ্চালনায় প্যাণেল মেয়র মোঃ আলী মাজী, পুরানবাজার মধূসুধন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গনেশ চন্দ্র দাস,

পরিষদের যুগ্ম মহাসচিব সাংবাদিক মিজানুর রহমান, নারী কাউন্সিলর ফেরদৌসী বেগম, পরিষদের সভাপতি ফয়েজ আহমেদ মন্টু, সহ-সভাপতি গোপাল চন্দ্র সাহা,জাহাঙ্গীর হোসেন,নাসির খান, যুগ্ম মহাসচিব মমতাজ উদ্দিন মন্টু গাজী,

শিশুদের ছড়া কবিতা আবৃত্তি প্রতিযোগিতা উপপরিষদের আহ্বায়ক ধ্রুবরাজ বণিক,সদস্য সচিব লিটন সরকার,যুগ্ম আহ্বায়ক আবু বকর সিদ্দিক,যুগ্ম মহাসচিব বাদল খান প্রমূখ।

সম্পর্কিত খবর