শাহতলী জিলানী চিশতী কলেজে সাফল্যজনক ফলাফল অর্জন

চাঁদপুর খবর রিপোর্ট : মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড কুমিল্লা’র অধীন চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী কলেজে ২০২১ইং সালের এইচএসসি পরীক্ষায় ৪জন জিপিএ ৫ (এ+) সহ সাফল্যজনক ফলাফল অর্জন করেছে।

গতকাল ৮ফেব্রুয়ারী (বুধবার) বেলা সাড়ে ১১টায় সারাদেশে একযোগে এইচ.এস.সি পরীক্ষার প্রকাশিত ফলাফল অনুযায়ী শাহতলী জিলানী চিশতী কলেজ থেকে এইচ.এস.সি পরীক্ষা মোট ১শত ১৩জন পরীক্ষার্থী অংশগ্রহন করে ৮৮জন পরীক্ষার্থী উত্তীর্ণ হয়।

পাশের হার শতকরা ৭৭.৮৮ ভাগ। এর মধ্যে জিপিএ-৫ (এ+) গ্রেড পেয়েছে ৪জন, এ গেড পেয়েছে-৩৫জন, এ- গ্রেড পেয়েছে-১৮জন, বি গ্রেড পেয়েছে-২৩জন, সি গ্রেড পেয়েছে-৮জন।

এইচ.এস.সি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ (এ+) প্রাপ্ত শিক্ষার্থীরা হলো: ১। রিমি আক্তার, পিতার নাম-মোঃ শহীদ উল্ল্যাহ গাজী, মাতার নাম: কুলছুমা বেগম, গ্রাম-বড় শাহতলী, পো-শাহতলী, উপজেলা-চাঁদপুর সদর, জেলা-চাঁদপুর ২। আমেনা আক্তার, পিতার নাম-মোঃ গোলাম মোস্তফা, মাতার নাম: শাহিনা বেগম, গ্রাম-বড় শাহতলী, পো-শাহতলী, উপজেলা-চাঁদপুর সদর, জেলা-চাঁদপুর।

মানবিক ও ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে জিপিএ-৫ (এ+) প্রাপ্ত শিক্ষার্থীরা হলো: ৩। লাবনী আক্তার, পিতার নাম-মোঃ লোকমান খান, মাতার নাম-শিউলী বেগম, গ্রাম-বড় শাহতলী, পো-শাহতলী, উপজেলা-চাঁদপুর সদর, জেলা-চাঁদপুর। ০৪। আব্দুর রহমান মুন্না, পিতার নাম-মোঃ মনির হোসেন কবিরাজ, মাতার নাম-রুবিনা বেগম, গ্রাম-ভাটেরগাঁও, পো-শাহতলী, উপজেলা-চাঁদপুর সদর, জেলা-চাঁদপুর।

এদিকে, ২০২২ সালের এইচ.এস.সি পরীক্ষায় জিপিএ-৫ (এ+) প্রাপ্ত শিক্ষার্থী ও উত্তীর্ণ শিক্ষার্থীদের প্রানঢালা অভিনন্দন জানিয়েছেন জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, কলেজ অধ্যক্ষ মো: হারুন-অর রশিদসহ সকল শিক্ষকবৃন্দ ও গভনির্ং বডির সদস্যবৃন্দ।

সম্পর্কিত খবর