হাজীগঞ্জে কিশোরীকে গণধর্ষণ : গ্রেফতার ৫ধর্ষনকারী

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুরের হাজীগঞ্জে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই কিশোরী বাদী হয়ে হাজীগঞ্জ থানায় ৫জনকে আসামী করে মামলা দায়ের করেছে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সোমবার বিকেলে ৫জনকে আটক করেছে।

ধর্ষণের শিকার ওই কিশোরীর বাড়ি লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার দক্ষিণ দরবেশপুর গ্রামের বলে জানা যায়।

আটককৃতরা হলো হাজীগঞ্জ উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনয়নের পশ্চিম গন্ধর্ব্যপুর গ্রামের জয়দেবের ছেলে নিমু চন্দ্র নম, অমৃত নমের ছেলে নিমাই চন্দ্র নম, মো. মোস্তফার ছেলে মো. মমিন, মৃত রুহুল আমিনের ছেলে মো. মিজান ও সহিদউল্যাহ’র ছেলে মামুন। আটককৃতদের মঙ্গলবার দুপরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ধর্ষণের শিকার কিশোরী জানান, মোবাইল ফোনে প্রেম হয় নিমু চন্দ্র নম’র সাথে। সে হিন্দু না মুসলমান তা জানতামনা। শনিবার প্রেমিক সাগরের কথায় বাড়ী থেকে বের হয়ে তার সাথে দেখা করতে আসি। সে আমাকে প্রথম ধর্ষণ করে। পরে তার অন্য বন্ধুরাও ধর্ষণ করে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, মোবাইলে প্রেমের সূত্র ধরে বিয়ের প্রলোভনে ওই কিশোরীকে রামগঞ্জ থেকে হাজীগঞ্জে এনে কয়েকজন যুবক মিলে নির্যাতন করেছে।

এ ঘটনায় কিশোরী বাদী হয়ে মামলা দায়ের করেছে। নির্যাতিত কিশোরীকে মেডিকেল চেকআপের জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আটককৃত আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সম্পর্কিত খবর