চাঁদপুর জেলা পুলিশ সুপারের সর্তক বার্তা

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুরে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষায় জেলা পুলিশের সর্তক বাতা প্রদান করেছেন।

গতকাল ৪ফেব্রুয়ারী (শনিবার) চাঁদপুর জেলা পুলিশের ফেসবুকে চাঁদপুর পুলিশ সুপার মো: মিলন মাহমুদ বিপিএম (বার) এ সর্তকবার্তা প্রকাশ করেন।

এতে উল্লেখ করেন, আগামী ৫ ফেব্রুয়ারী চাঁদপুর জেলা পুলিশ লাইন্স মাঠে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা শুরু হবে। সম্পূর্ণ মেধা, যোগ্যতা ও দক্ষতার ভিত্তিতে টিআরসি পদে নিয়োগ পরীক্ষা সম্পন্ন করা হবে। কনস্টেবল পদে নিয়োগ পেতে কোন টাকা/পয়সা বা তদবির লাগে না।

কোন প্রতারক চক্র, দালাল, টাউট ও বাটপারের খপ্পরে/ফাঁদে পড়বেন না। নিয়োগ সংক্রান্ত বিষয়ে দালাল বা প্রতারক চক্রে সাথে আর্থিক লেনদেন করবেন না। কোন প্রার্থী আর্থিক লেনদেনের সাথে জড়িত থাকলে তার প্রার্থীতা তাৎক্ষনিক বাতিল করা হবে। টিআরসি নিয়োগ সংক্রান্তে আর্থিক লেনদেনের কোন সম্পৃক্ততা পাওয়া গেলে গ্রেফতার, নিয়োগ বাতিল ও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রার্থী সম্পূর্ণ নিজ মেধা, দক্ষতা ও যোগ্যতায় চাকরি পায়, কেউ তাকে চাকরি দেয় না।

আরো উল্লেখ করেন, প্রতারক বা দালাল চক্রের খপ্পরে পরলে কিংবা তাদের সম্পর্কে কোন তথ্য পেলে নিন্ম লিখিত মোবাইল নম্বর সমূহে অবগত করার জন্য বিশেষ অনুরোধ করা হলো। ডিআইও-১, চাঁদপুর- ০১৩২০-১১৫৯৬৬, অফিসার ইনচার্জ, সদর মডেল থানা- ০১৩২০-১১৫৯৮১, অফিসার ইনচার্জ, হাইমচর থানা, চাঁদপুর- ০১৩২০-১১৬১৫৩, অফিসার ইনচার্জ, হাজীগঞ্জ থানা, চাঁদপুর – ০১৩২০-১১৫৯৯৭, অফিসার ইনচার্জ, ফরিদগঞ্জ থানা, চাঁদপুর – ০১৩২০-১১৬১২৭, অফিসার ইনচার্জ, কচুয়া থানা, চাঁদপুর – ০১৩২০-১১৬১০১, অফিসার ইনচার্জ, শাহরাস্তি থানা, চাঁদপুর – ০১৩২০-১১৬০৭৫, অফিসার ইনচার্জ, মতলব দক্ষিণ থানা, চাঁদপুর – ০১৩২০-১১৬০৪৯, অফিসার ইনচার্জ, মতলব উত্তর থানা, চাঁদপুর – ০১৩২০-১১৫৯৭০, প্রবাসী কল্যাণ হেল্প ডেস্ক, চাঁদপুর- ০১৩২০-১১৫৯৭০, পুলিশ কন্ট্রোল রুম, চাঁদপুর- ০১৩২০-১১৬৮৯৮।

 

সম্পর্কিত খবর