ইজিবাইকে ফেলে যাওয়া স্বর্ণ উদ্ধার করল চাঁদপুর মডেল থানা পুলিশ

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর শহরের পুরাণবাজার এলাকার মিতু সরকার ইজিবাইকে করে নিকট আত্মীয়ের বিয়ের বাড়িতে যাওয়ার পথে ৩ ভরি ওজনের সোনার গহনা ফেলে রেখে চলে যান। পরে তিনি চাঁদপুর সদর মডেল থানায় একটি জিডি করেন।

জিডির পরিপেক্ষিতে চাঁদপুর সদর মডেল থানার এসআই শাহরিন হোসেন সিসিটিভির ফুটেজ ও পর্যালোচনার মাধ্যমে মাত্র ২ দিনের মধ্যে স্বর্ণগুলো উদ্ধার করতে সক্ষম হয়।
বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেলে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ স্বর্ণের মালিক মিতু সরকারের কাছে হস্তান্তর করেন। তিনি গহনা পেয়ে আনন্দে কেঁদে দেন।

জানা যায়, চাঁদপুর শহরের পুরাণবাজার এলাকার মিতু সরকার ইজিবাইকে করে নিকট আত্মীয়ের বিয়ের বাড়িতে যাচ্ছিলেন। তার সাথে লেডিস ব্যাগ এবং ব্যাগের ভিতরে ছিল সারাজীবনের গচ্ছিত তিন ভরি ওজনের সোনার গহনা। ব্যাগটি ইজিবাইকের সিটে ভুলবশত রেখে নেমে গেলেন গন্তব্যে। কিছুদূর যাওয়ার পর বুঝতে পারলেন তার গহনার ব্যাগটি সাথে নেই। সাথে সাথে দৌড়ে আসলেন পূর্বের স্থানে ইজিবাইকটির খোঁজে। কিন্তু সেই ইজিবাইকটি সেখানে নেই। এদিক ওদিক খোঁজাখুঁজি করে ব্যর্থ হয়ে গত ২৫ জানুয়ারী চাঁদপুর সদর মডেল থানায় একটি জিডি করেন।

চাঁদপুর সদর মডেল থানার এসআই শাহরিন হোসেন জানান, জিডি প্রাপ্ত হয়ে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ইয়াসির আরাফাত এর সার্বিক দিক নির্দেশনায় এবং চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ এর তত্বাবধানে এ.এস.আই তসলিম সহ অভিযান পরিচালনা করি। চাঁদপুরের সকল অটো স্ট্যান্ড থেকে তথ্য সংগ্রহ, অলিগলির সিসিটিভি ফুটেজ পর্যালোচনায় ইজিবাইকটি শনাক্ত করতে সক্ষম হই। সফল অভিযান শেষে হারানো স্বর্ণ শহরের পুরাণবাজার থেকে উদ্ধার করা হয়।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ জানান, চলাফেরার ক্ষেত্রে সকলকে সচেতনতা অবলম্বন করতে হবে। সিসিটিভি ফুটেজ ও পর্যালোচনার মাধ্যমে স্বর্ণগুলো উদ্ধার করে প্রকৃত মালিককে হস্তান্তর করা হয়েছে।

সম্পর্কিত খবর