মতলব উত্তরে পরিকল্পনা প্রতিমন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে কম্বল বিতরণ

নাঈম মিয়াজী: মতলব উত্তরে পরিকল্পনা প্রতিমন্ত্রী ড.শামসুল আলমের ব্যাক্তিগত তহবিল থেকে কম্বল বিতরণ করা হয়। গতকাল মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাগানবাড়ী ইউনিয়ন পরিষদে শীতার্ত দুস্থ্য ও অসহায়দের মাঝে কম্বল বিতরন করেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম।

এ সময় পরিকল্পনা প্রতিমন্ত্রী বলেছেন, অসহায় শীতার্ত মানুষ আমাদের সমাজের অংশ তাদের পাঁশে দাড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। শীতার্ত মানুষের সাহাযার্থে সমাজের বিত্তবানদের যার যার সাধ্য অনুযায়ী এগিয়ে আসা উচিৎ।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণ ও গতিশীল নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। তাই শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের প্রতি আস্থা রাখুন।

তিনি বলেন, দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।

বাগানবাড়ী ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ আল-মামুন এর সভাপতিত্বে এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম অহ্বায়ক ইঞ্জিনিয়ার জামাল হোসেন নাহিদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার ইয়াছির আরাফাত, মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য আলহাজ্ব লায়ন আরিফ উল্যাহ সরকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অ্যাড. আক্তারুজ্জামান, গজরা ইউপি চেয়ারম্যান শহীদ উল্যাহ প্রধান, ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন সরকার মুকুল, ষাটনল ইউপি চেয়ারম্যান ফেরদাউস আলম সরকার, বাগানবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা আবদুস সাত্তার, বাগানবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আবুল কাশেম সরকার।

প্রতিমন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ ভোটের রাজনীতিতে বিশ্বাসী, জনগণের আস্থার প্রতি শ্রদ্ধাশীল। দেশের মানুষ চাইলে আওয়ামী লীগ সরকার গঠন করবে, না চাইলে করবে না উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, এ সৎ সাহস শেখ হাসিনার আছে। ক্ষমতা চিরস্থায়ী কোনো বিষয় নয়, জনগণের কল্যাণে কাজ করলে জনগণ কখনো কাউকে বিমুখ করে না। আর সে জন্য আওয়ামী লীগ জন্মলগ্ন থেকে জনমানুষের রাজনীতি করে আসছে।

 

সম্পর্কিত খবর