পুরানবাজারের কৃতী সন্তান ব্যাংকার ফয়সাল হায়দার চৌধুরীর ইন্তেকাল

চাঁদপুর খবর রিপোর্ট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী কলেজের সহকারি অধ্যাপক আলেয়া চৌধুরী’র স্বামী পুরানবাজার চৌধুরী বাড়ির কৃতী সন্তান মার্কেন্টাইল ব্যাংকের কর্মকর্তা ও লাইসিয়াম কিন্ডারগার্টেনের পরিচালক ফয়সাল হায়দার চৌধুরী ইন্তেকাল করেছেন। (ইন্ন…রাজিউন)।

গতকাল ৩০জানুয়ারী (সোমবার) দুপুর সাড়ে ১২টায় ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে (পিজি হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

মরহুমের জানাযার নামাজ ৩০জানুয়ারী রাত ১০টায় মরহুমের পুরানবাজারস্থ চৌধুরী বাড়ি জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

পারিবারিক সূত্রে জানাযায়, তিনি দুইবার স্ট্রোক করার পর দীর্ঘদিন থেকে অসুস্থ্য ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৫৯বছর। তিনি স্ত্রী, ১ছেলে ও ১মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী, আত্মীয়স্বজন, শুভাকাঙ্খী রেখে গেছেন।

তার স্ত্রী শাহতলী জিলানী চিশতী কলেজের সহকারি অধ্যাপক আলেয়া চৌধুরী এবং মেয়ে জামাতা পুলিশ সুপার। তিনি চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মরহুম আলহাজ্ব মুস্তাক হয়দার চৌধুরীর চাচাতো ভাই এবং পুরানবাজার মঞ্জিল অটো রাইস মিলের পরিচালক বাহার হায়দার চৌধুরীর বড় ভাই।

শোক প্রকাশ

এদিকে, শাহতলী জিলানী চিশতী কলেজের সহকারি অধ্যাপক আলেয়া চৌধুরী’র স্বামী মার্কেন্টাইল ব্যাংকের কর্মকর্তা ও লাইসিয়াম কিন্ডার গার্টেনের পরিচালক ফয়সাল হায়দার চৌধুরী’র মৃত্যুতে গভীর শোক প্রকাশক করেছেন শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী এবং কলেজ অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ।

সম্পর্কিত খবর