সুজিত রায় নন্দীকে চাঁদপুর জেলা মহিলা আ’লীগের ফুলেল শুভেচ্ছা

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর সদর এবং হাইমচরের মাটি ও মানুষের নেতা, সুজিত রায় নন্দী বাংলাদেশ আওয়ামীলীগে সাংগঠনিক সম্পাদক

নির্বাচিত হওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে চাঁদপুর জেলা মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

২৭ জানুয়ারি শুক্রবার সকালে চাঁদপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জেলা মহিলা আওয়ামীলীগ লীগ নেত্রী রেনু বেগমের নেতৃত্বে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ সভাপতি আব্দুর রশিদ সর্দার, যুগ্ম সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, আহসান উল্যাহ আখন্দ, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, সদস্য অ্যাড. বদিউজ্জামান কিরন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবু পাটওয়ারী, চাঁদপুর জেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী আছমা আক্তার, মরিয়ম বেগম স্বপ্না, রাবিয়া বেগম, ফাহিমা আক্তার পান্না, সুলতানা নার্গিস, নার্গিস বেগম, মনোয়ারা বেগম মনু, ময়না, আমেনা বেগম, জরিনা বেগম, নিপা আক্তার, লিপি বেগম, জোছনা বেগম উপস্থিত ছিলেন।

মহিলা আওয়ামী লীগ নেত্রীদের উদ্দেশ্যে সুজিত রায় নন্দী বলেন, ত্যাগের মূল্যায়ন নেত্রী সবসময়ই দিয়েছেন এবং ভবিষ্যতেও দিবেন। তাই ঐক্যবদ্ধভাবে দলের জন্য ও মানুষের সেবায় নেত্রীর নির্দেশনা বাস্তবায়নে কাজ করে যেতে হবে। আগামী নির্বাচনকে মাথায় রেখে বিএনপি জামাতসহ দেশ বিরোধী কুচক্রী মহলের পাশাপাশি দলের ভিতর যারা দল সৃষ্টি করেছে তাদেরকে উৎখাত করতেও কাজ করে যেতে হবে।

যেকোন মূল্যে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে এগিয়ে নিয়ে যেতে হবে। আমি যাতে আপনাদের সাথে নিয়ে সবসময় নেত্রীর নির্দেশনায় মানুষের সেবা করে যেতে পারি এজন্য দোয়া চাই।

সম্পর্কিত খবর