চাঁদপুর সদর ও পৌর আওয়ামী লীগের মতবিনিময়

ইব্রাহিম খান : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির সাথে চাঁদপুর সদর ও পৌর আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

গতকাল ২৭ জানুয়ারী শুক্রবার সন্ধ্যায় মন্ত্রীর চাঁদপুরস্থ বাসবভনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেন,মানুষের জীবন মানে এখন অনেক পরিবর্তন এসেছে ।করোনা এবং যুদ্ধ পরিস্থিতির কারণে সারা বিশ্বে একটি অর্থনৈতিক সংকট দেখা দিয়েছে। সামনে নির্বাচন এই নির্বাচনকে সামনে রেখে একটি গোষ্ঠি দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে।তারা যাই করুক আমাদেরকে কিন্তু মানুষের কল্যানে কাজ করার মধ্যে দিয়ে এগিয়ে যেতে হবে।সংগঠনকে শক্তিশালী করতে হবে। সারা দেশেই অনেক ষড়যন্ত্র চলছে এখন আবার শুরু করেছে শিক্ষা ব্যবস্থা নিয়ে। নির্বাচনকে সামনে রেখে এটাকে একটা ইস্যু বানানোর চেষ্টা করছে।যারা এই মিথ্যাচার করছে তাদের মিথ্যাচারের চিত্র জনগণের সামনে তুলে ধরতে হবে।

চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভায় সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ানের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের মতবিনিময় সভায় সভাপতি রাধা গোবিন্দ গোপের সভাপতিত্বে ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুলের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী,অ্যাড. মজিবুর রহমান ভূইয়া , কৃষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক,

শিক্ষা ও মানব কল্যান বিষয়ক সম্পাদক মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, দপ্তর সম্পাদক রঞ্জিত রায় চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদক অধ্যাপিকা মাসুদা নূর খান,সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মাহবুবুর রহমান, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ খান বাদল, সাবেক সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, সহ উপজেলা,পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

সম্পর্কিত খবর