কাল পূর্ব শাহতলীতে বিশাল ওয়াজ ও দোয়ার মাহফিল

মোঃ রানা সরকার : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পূর্ব শাহতলী কেন্দ্রীয় জামে মসজিদ ও হিফজুল কুরআন হাফিজিয়া মাদরাসা ও এতিখানার উদ্যোগে কাল ২৭জানুয়ারী (শুক্রবার) বিকাল ৩ঘটিকায় বিশাল ওয়াজ ও দোয়ার মাহফিল মসজিদ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হবে।

ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন আন্তজার্তিক খ্যাতিসম্পন্ন মুফাচ্ছিরে কুরআন, ইসলামী গবেষক, লেখক ও ভাষ্যকার বাংলাদেশ টেলিভিশন ও বেতার হযরত মাওলানা মুহাদ্দিস রফিকুল্লাহ আফসারী, প্রধন বক্তা হিসেবে উপস্থিত থাকবেন মাদরাসাতুল আস’আদ আল ইসলামীয়া ঢাকা এর প্রতিষ্ঠাতা পরিচালক হযরত মাওলানা মুফতী সাঈদ আহমাদ (কলরব),

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন ওয়্যারলেছ বাজার জামে মসজিদ এর খতিব হযরত মাওলানা দ্বীন ইসলাম চাঁদপুরী, পরিচালক মাদরাসাতুল আস’আদ আল ইসলামীয়া ঢাকা হযরত মাওলানা মাসুম বিল্লাহ।

মাহফিলে বিশেষ মেহমান হিসেবে উপস্থিত থাকবেন, শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুর রহমান নান্টু ।

বিশেষ অতিথি হিসেবে আরও ওয়াজ করবেন হাজীগঞ্জ মালীগাঁও বাজার কেন্দ্রীয় জামে মসজিদ এর খতিব হযরত মাওলানা মো: মামুন হোসাইন চাঁদপুরী।

মাহফিলে সভাপতিত্ব করবেন শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন। মাহফিল পরিচালনা করবেন পূর্ব শাহতলী কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মোহাম্মদ শাহাদাত হোসাইন।

মাহফিলে সকল ধর্মপ্রান মুসলমান ভাইদের অংশগ্রহন করে অশেষ নেকী হাছিল করার জন্য মাহফিল এন্তেজামিয়া কমিটি আহ্বান জানিয়েছেন পূর্ব শাহতলী কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি মো: সাইফুল কবির চৌধুরী।

সম্পর্কিত খবর