চাঁদপুরে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ইব্রাহিম খান : ৫১ তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা -২০২৩ বাংলাদেশ জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি, চাঁদপুর জেলা পর্যায়ে পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হয়েছে।

২০ জানুয়ারি শুক্রবার বিকাল ৪টায় চাঁদপুর স্টেডিয়ামে চাঁদপুর জেলা শিক্ষা অফিসের আয়োজনে এই অনুষ্ঠানের আয়োজন করা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক( রাজস্ব) মোসাম্মৎ রাশেদা আক্তার।

তিনি বলেন,শিক্ষার্থীরা পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় যতটুকু সময় দিতে পারবে, ততই তাদের মঙ্গল। খারাপ পথে সময় ব্যয় না করে খেলাধুলার মধ্যে থাকতে হবে। তাহলে তোমরা সকল ক্ষেত্রে সাফল্যে এগিয়ে যেতে পারবে। আমরা এগিয়ে যাওয়া শিক্ষার্থীদের সব ধরনের সহযোগিতা করবো। তোমরা পড়ালেখা ও খেলাধুলার মাধ্যমে নিজেদের ভবিষৎকে গড়ে তুলতে হবে। তাই সকলে নিজের অবস্থান তৈরি করতে এগিয়ে যেতে হবে।

চাঁদপুর জেলা শিক্ষা অফিসার মুহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও ওসমানিয়া মাদ্রাসার ক্রীড়া শিক্ষক ও দৈনিক সুদীপ্ত চাঁদপুরের সম্পাদক এম আর ইসলাম বাবুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসিন আরাফাত, চাঁদপুর মাতৃপীঠ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রাণ কৃষ্ণ দেবনাথ, চাঁদপুর সদর উপজেলার শিক্ষা অফিসার কামাল হোসেন ,হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মঞ্জিল হোসেন, পুরান বাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ওহিদুজ্জামান লাবু, প্রভাষক মোঃ মাসুদুর রহমান মাসুম প্রমুখ।

অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মুন্সিরহাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোফাজ্জল হোসেন।

সম্পর্কিত খবর