ঢাকায় চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার কর্মকর্তারা

স্টাফ রিপোটার : ঢাকায় রিটায়ার্ড আর্মড ফোর্স অফিসার ওয়েলফেয়ার এসোসিয়েশনের (রাওয়া) চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) আলাউদ্দিন এম এ ওয়াদুদ বীর প্রতীকের আমন্ত্রণে চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার চেয়ারম্যান বীর যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদ (অব:) এর নেতৃত্বে রাওয়া কার্যলয়ে মিলিত হন বিজয় মেলার কর্মকর্তাগণ।

গতকাল ১৫ জানুয়ারী রোববার দুপুরে ঢাকা মহাখালিস্হ রাওয়া ভবনের চতুর্থ তলায় কনফারেন্স রুমে চাঁদপুরের বীর মুক্তিযুদ্ধাদের জন্য পাঁচশত কম্বল ও বিজয় মেলার শিল্পীদের জন্য এক লাখ টাকা অনুদানের অর্থ প্রদান করা হয়। রাওয়ার চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) আলাউদ্দিন এম এ ওয়াদুদ বীর প্রতীক চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার চেয়ারম্যান বীর যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদ (অব:)কম্বল ও নগদ অর্থ গ্রহন করেন। এছাড়াও চাঁদপুর থেকে যাওয়া বিজয় মেলার কর্মকর্তাদের সকলকে রাওয়ার পক্ষ থেকে উপহার প্রদান করা হয়। এ সংক্ষিপ্ত অনুষ্ঠান পরিচালনা করেন রাওয়ার জেনারেল ম্যানেজার লে: কর্নেল (অব:) সাইফুল আজম।

এসময় উপস্থিত ছিলেন রাওয়ার সদস্য এয়ার কমডর (অব:) আনিসুর রহমান, কর্নেল (অব:) ওমর ফারুক,মুক্তিযুদ্ধের বিজয় মেলার স্টিয়ারিং কমিটির সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মহসিন পাঠান, সদস্য ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী, মহাসচিব হারুন আল রশিদ, স্মৃতিচারন পরিষদের আহবায়ক মুক্তিযোদ্ধা ইয়াকুব আলী মাস্টার, বীর মুক্তিযোদ্ধা মৃনাল কান্তি সাহা, যুগ্ম মহাসচির মাহাবুবুর রহমান সুমন, সাংস্কৃতিক পরিষদের আহবায়ক তপন সরকার, স্মৃতি সংরক্ষণ পরিষদের আহবায়ক মনির হোসেন মান্না, সদস্য সচিব অভিজিত রায়। মঞ্চ ও অনুষ্ঠান সমন্বয় পরিষদের সদস্য সচিব মানিক দাস।

অনুষ্ঠান শেষে রাওয়ার চেয়ারম্যানের সাথে সকলে মধাহ্নভোজে মিলিত হন।তাছাড়া মুক্তিযুদ্ধের বিজয় মেলার পক্ষ থেকে ঢাকায় রিটায়ার্ড আর্মড ফোর্স অফিসার ওয়েলফেয়ার এসোসিয়েশনের (রাওয়া)কর্মকর্তাদের হাতে চলতি বছরের মুক্তিযুদ্ধের বিজয় মেলার ফটো এ্যালবাম প্রদান করা হয়।

সম্পর্কিত খবর