চাঁদপুর জেলা কারাগারের মুক্তিপ্রাপ্তদের ভ্যান গাড়ি বিতরণ

গাজী মো:হাসান ইমাম /মো:রানা সরকার : সমাজকল্যাণ মন্ত্রণালয়ের আওতাধীন অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতির অর্থায়নে চাঁদপুর জেলা কারাগার থেকে মুক্তিপ্রাপ্ত ২জনকে ভ্যান গাড়ি ও লন্ড্রী দোকানের মালামাল ক্রয়ের জন্য অনুদান বিতরণ করা হয়েছে।

গতকাল ১১জানুয়ারী (বুধবার) জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে ২জনের হাতে উক্ত উপকরণ ও অনুদানের চেক তুলে দেন অপরাধী সংশোধন পুনর্বাসন সমিতির সভাপতি ও চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান।

এসময় সভায় চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বশির আহমেদ, চাঁদপুর জেলা সমাজসেবা কার্যালয় উপ-পরিচালক রজত শুভ্র সরকার, অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতির সদস্য ও বিজ্ঞ জিপি মোঃ আবদুর রহমান, চাঁদপুর জেলা কারাগারের জেল সুপার গোলাম দস্তগীর, দৈনিক চাঁদপুর কণ্ঠ পত্রিকার সম্পাদক প্রধান সম্পাদব কাজী শাহাদাত, চাঁদপুর প্রবেশন অফিসার মোঃ মনিরুল ইসলাম ও হিডো পরিচালক সালাউদ্দিন আহমেদ সহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় নিন্মোক্ত সুবিধাভোগীগণ হলেন ১। মোঃ মিজানুর রহমান, পিতা: মৃত আবদুল মতিন হাওলাদার, গ্রাম: সন্না, বাকিলা, হাজীগঞ্জ, চাঁদপুর, লন্ড্রীর দোকান (২৮ হাজার টাকা) ২। আব্দুস সোবহান, পিতা: মৃত মোঃ আর্শ্বেদ বেপারী, রেলওয়ে শ্রমিক কলোনী, বড়স্টেশন, চাঁদপুর, ভ্যানগাড়ি (২৫ হাজার টাকা)।

উল্লেখ্য, মোঃ মিজানুর রহমান নারী ও শিশু পাচার মামলায় ২৪ বছর এবং আব্দুস সোবহান হত্যা মামলায় ২৩ বছর ৪ মাস কারাভোগ করে সম্প্রতি মুক্তিলাভ করেন।

সম্পর্কিত খবর