উত্তর শাহতলী জোবাইদা বালিকা উবির বরাদ্দকৃত ফার্নিচার পরিদর্শণ

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের নতুন ৪তলা একাডেমিক ভবনে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অধীন প্রথম শ্রেনী’র ঠিকাদার চাঁদপুর পৌরসভার কাউন্সিলর মো: আলমগীর গাজীর মাধ্যমে ২৪লাখ টাকার ফার্নিচার (হাইবেঞ্চ-লো-বেঞ্চ, চেয়ার-টেবিল) বরাদ্দ প্রদান করা হয়েছে।

গতকাল ১০ (মঙ্গলবার) বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের বরাদ্দকৃত ফার্নিচার পরিদর্শন করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

এসময় বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি টেন্ডারে সিডিউল অনুযায়ী ফার্নিচারের মান নির্ণয় করতে প্রধান শিক্ষক ও শিক্ষকদের নির্দেশনা দেন।

এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস, সিনিয়র শিক্ষিকা মোসাম্মৎ রুবিনা আক্তার, সিনিয়র শিক্ষিকা মেহেরুন নেছা, সিনিয়র শিক্ষক মো: ইদ্রিস আলী, সহকারি শিক্ষক মো: সোহরাব হোসেন, সহকারি শিক্ষক দীপঙ্কর দে, সহকারি শিক্ষক মাওলানা আব্দুল মান্নান সহ শিক্ষকবৃন্দ।

বিদ্যালয়ের পক্ষ থেকে শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপি ও চাঁদপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরকে ধন্যবাদ জ্ঞাপন করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ও প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস।

পরিদর্শণ শেষে তিনি বলেন,আজকে ১০ জানুয়ারী বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস । দিবসটির তাৎপর্য রয়েছে । আজকের দিনে জাতির জনকের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাচ্ছি । সেই সাথে মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি ।

সম্পর্কিত খবর