পুলিশ সপ্তাহ উপলক্ষে প্রধানমন্ত্রী’র কল্যাণ সভা

চাঁদপুর থেকে সংযুক্ত ছিলেন চাঁদপুর এডিশনাল এসপিসহ পুলিশ সদস্যবৃন্দ চাঁদপুর খবর রির্পোট: বঙ্গবন্ধুর বাংলাদেশে, পুলিশ আছে জনতার পাশে” পুলিশ সপ্তাহ ২০২৩ এর এই মূল প্রতিপাদ্যকে সামনে রেখে পুলিশ সপ্তাহ উপলক্ষে প্রধানমন্ত্রী’র কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ৩জানুয়ারী (মঙ্গলবার) সকাল ১০টায় রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে বার্ষিক পুলিশ প্যারেডের মধ্য দিয়ে পুলিশ সপ্তাহ ২০২৩ এর শুভ উদ্বোধন ঘোষণা করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উদ্বোধন শেষে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়াম, রাজারবাগ ঢাকায় প্রধানমন্ত্রী’র কল্যাণ সভায় ভার্চুয়ালি চাঁদপুর থেকে সংযুক্ত ছিলেন চাঁদপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে সহ জেলার সকল পুলিশ ইউনিটের উর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যবৃন্দ।

কল্যান সভা শেষে পুলিশ সপ্তাহ ২০২৩ উপলক্ষে আয়োজিত প্রীতিভোজে অংশগ্রহণ করেন জেলা পুলিশ চাঁদপুরের উর্ধ্বতন কর্মকর্তা ও জেলার অন্যান্য পুলিশ ইউনিটের উর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যবৃন্দ।

সম্পর্কিত খবর