রামপুরে রাতের আঁধারে বাউন্ডারি ওয়াল ভেঙ্গে বাড়ি দখলের চেষ্টা!

এম এম কামাল: চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের ৬-নং ওয়ার্ড রামপুর গ্রামে রাতের আঁধারে ব্যবসায়ী মোঃ সোহাগ মিজির বাড়ির বাউন্ডারি ওয়াল ভেঙ্গে বাড়ি দখলের চেষ্টা করেছে একই এলাকার মরহুম জয়নাল আবেদীনের ছেলে মোঃ শাহজাহান ও তার ভাড়াটে কয়েকজনসহ।

এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়েছে। অভিযুক্ত শাহজাহান এর বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় অভিযোগ দায়ের করার পস্তুতী চলছে বাড়ির মালিক সোহাগ জানিয়েছেন।

জানা গেছে, চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের ৬-নং ওয়ার্ড রামপুর গ্রামে মিজি বাড়ির মরহুম জয়নাল আবেদীনের ছেলে মোঃ শাহজাহানসহ কয়েকজন লোক নিয়ে একই এলাকর মরহুম বাচ্ছু মিজির ছেলে মোঃ সোহাগ মিজির বাড়ি দখল করার জন্য দীর্ঘদিন ধরেই হত্যাসহ নানা হুমকি দিয়ে আসছিল। গতকাল শুক্রবার রাতে তারা কয়েকজন ভাড়াটে লোক নিয়ে সোহাগ এর বাড়ির বাউন্ডারি ওয়াল ভেঙ্গে বাড়ি দখলের চেষ্টা করে।

এসময় সোহাগ মিজির লোক মোঃ মোশারফ হোসেন ও তার পরিবারের লোকজন বাধা দিলে তাদের ওপর হামলা ও হত্যার হুমকি দেওয়া হয়। এ ঘটনার বিষয়টি তারা এলাকার লোকজন কে জানিয়েছেন এবং মরহুম জয়নাল আবেদীনের ছেলে মোঃ শাহজাহানসহ ৫-৬ জনকে আসামি করে চাঁদপুর সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করবেন বলে সোহাগ জানিয়েছেন।

সোহাগ বলেন, মোঃ শাহজাহান একজন ব্যবসায়ী হয়ে ভাড়াটে সন্ত্রাসী নিয়ে আমার খরিদা বসতবাড়ি দখল করার জন্য নানাভাবে অত্যাচার করে আসছে। এলাকার কারও কথাই তিনি শুনেন না। আমি এখন আমার পরিবার নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি এলাকা বাসি সহ সকলের সহযোগিতা কামনা করছি।

এব্যাপারে হামলার বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত ব্যবসায়ী শাহজাহান জানান তার মোবাইল ফোন রিসিভ করে নাই।

সম্পর্কিত খবর