হাইমচরে প্রতারণা মামলায় ওয়ারেন্ট ভুক্ত আসামি আটক

হাইমচর প্রতিনিধি : হাইমচর উপজেলার উত্তর আলগী ইউনিয়নের প্রতারনা মামলায় ওয়ারেন্ট ভুক্ত মো: সিরাজুল ইসলাম ওরফে সিরাজ মিজি কে হাইমচর থানা পুলিশ গ্রেফতার করেন। মঙ্গলবার ৬ ফেব্রুয়ারী সকালে তাকে আটক করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায় ১৯৯৪ইং সনে মো: সিরাজুল ইসলাম ওরফে সিরাজ মিজি তার ভাই মোঃ সহিদ মিজির কাছে ৪৪ শতাংশ জমি বিক্রি করেন। তৎকালীন তার ভাই ঠিকাদারীর পেশায় ঢাকায় অবস্থান করেন। সে সুযোগে জমি বিক্রি করে টাকা নিয়ে একটি দলিল সম্পাদন করে কয়েক বছর পর দেন। ভাইয়ের বিশ্বাসের উপর বর করে দীর্ঘ ৩৫ বছর যাব’ ছেলে সন্তান নিয়ে বাড়ীতে বসবাস করেন।

গত ২ বছর পূর্বে পিতার পৈত্রিক সম্পতি বাগভাটোয়ার করার সময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গদের সামনে আসামী বলেন তার ভাইয়ের কাছে জমি পাবেন তাৎক্ষনিক বাদী মো: সহিদ মিজি বলেন ভাই আপনার কাছে আমি আমার বাড়ী জমি ক্রয় করে রাখছি। তখন সবার সামনে তিনি জানান যে সে জমি বিক্রি করেছে টাকা নিয়েছে জমি সঠিক দলিল করে দেয়নাই। এ নিয়ে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ কয়েকবার মিমাংশ করার জন্য। সে কারো কথায় কর্ণপাত করেনি।

মামলার বাদী মো: সহিদ মিজি জানান, আসামী এলাকার বাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী প্রকৃতির লোকজনকে সাথে নিয়ে আমাকে ও পরিবার পরিজনদের প্রাণে মেরে ফেলার হুমকি ও বাড়িঘর জ্বালিয়ে পুড়িয়ে দিবে বলেও হুমিক প্রদর্শন করে আসছেন এবং বিভিন্ন দপ্তরে বিভিন্ন ভাবে মিথ্যা অভিযোগ ও বিভিন্ন মামলা দিয়ে দীর্ঘ ২ বছর যাবত আমাকে হয়রানি করে আসছে। আমি নিরুপায় হয়ে গত ১ থেকে দেড় বছর পূর্বে আমাকে ভুয়া দলিল দিয়েছে মর্মে মহামান্য আদালতে একটি প্রতরনার মামলা দায়ের করি। যার মামলা নং সি আর- ১২/২০২৩।

উক্ত মামলায় তদন্ত সম্পর্ন করে তিনি আমার ও আমার পরিবারের সাথে প্রতারনা করছেন মর্মে প্রমানিত হয়। আমি মহান আল্লাহর কাছে শুকরিয়া আমি আমার ভাইয়ের এহেন প্রতারনার সঠিক যেন বিচার পাই সকলের কাছে এ দোয়া প্রার্থনা করছি।

এবিষয়ে হাইমচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইয়াসিন জানান, ওয়ারেন্টভুক্ত আসামী সিরাজুল ইসলাম কে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

সম্পর্কিত খবর