চাঁদপুর জেলা পুলিশের মাসিক বুলেটিন “অঙ্গীকার” ১ম সংখ্যার মোড়ক উন্মোচন

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা পুলিশের মাসিক বুলেটিন “অঙ্গীকার” ২য় বর্ষের ১ম সংখ্যার মোড়ক উন্মোচন করা হয়েছে।

৫ ফেব্রুয়ারী চাঁদপুর জেলা পুলিশের মাসিক বুলেটিন “অঙ্গীকার” ২য় বর্ষের ১ম সংখ্যা জানুয়ারি ২০২৪ এর মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অঙ্গীকার এর মুখ্য সম্পাদক চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অঙ্গীকার এর প্রধান পৃষ্ঠপোষক চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরে আলম মিনা বিপিএম(বার), পিপিএম।

অঙ্গীকার এর উন্মোচন করেন প্রধান পৃষ্ঠপোষক চট্রগ্রাম রেঞ্জের মান্যবর ডিআইজি নুরেআলম মিনা বিপিএম-বার, পিপিএম, চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান,.সম্পাদকমন্ডলীর সভাপতি ও মুখ্য সম্পাদক চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম এবং সম্পাদক চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়।

এ সময় নৌ-পুলিশের অতিরিক্ত ডিআইজি মোঃ কামরুজ্জামান, বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরে আলম সিদ্দীক।উপস্থিত ছিলেন।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে মুখ্য সম্পাদক পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, চাঁদপুরের “অঙ্গীকার” ভাষ্কর্যের নামকরণে মাসিক বুলেটিন প্রকাশ করার দু’টি উদ্দেশ্য রয়েছে। প্রথমত চাঁদপুর জেলাকে অধিকতর নিরাপদ ও বাসযোগ্য করে তোলা আমাদের অঙ্গীকার এবং দ্বিতীয়ত মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে জাতির পিতার সোনার বাংলা বাস্তবায়ন করা আমাদের অঙ্গীকার।

আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (রিভার) শ্রীমা চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল)।পঙ্কজ কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ইয়াসির আরাফাত, সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ রিজওয়ান সাঈদ জিকু সহ জেলা পুলিশ ও জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকতাগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর