ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের উপ-পরিচালক আবদুল্লাহ আল মাহমুদ জামান

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের সাবেক উপ-পরিচালক এবং সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবদুল্লাহ আল মাহমুদ জামানকে ভূমি মন্ত্রণালয়ের অধীন ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের উপ-পরিচালক হিসেবে বদলি করা হয়েছে। তিনি জণপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব পদমর্যাদার কর্মকর্তা। সর্বশেষ তিনি বাংলাদেশ পাটকল কর্পোরেশনের মুখ্য পরিচালন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন।

গত ১ফেব্রুয়ারী ২০২৪ তারিখে জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রেষন-১ অধিশাখার উপসচিব আবদুল্লাহ আরিফ মোহাম্মদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়।

জানা গেছে, ২৭তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামানের জন্ম কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার ভূতাইল গ্রামে। বাবা মো. হারুন-অর-রশিদ ও মা রেনুআরা বেগমের বড় সন্তান তিনি। দেশের বিভিন্ন স্থানে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করেছেন।

ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক। প্রশাসন ক্যাডারে চাকরি শুরুর আগে তিনি ২৬তম বিসিএসে (শিক্ষা ক্যাডার) যোগ দিয়ে বিভিন্ন কলেজে শিক্ষক হিসেবেও কাজ করেন।

সম্পর্কিত খবর